সাভারে চিত্র নায়ক অনন্ত জলিলের ৫৭ লক্ষ টাকা নিয়ে পালিয়েছে ড্রাইভার, আটক ১

0
280
ডানে অভিযুক্ত গাড়িচালক শহিদ মিয়া

স্টাফ রিপোর্টার : সাভারের হেমায়েতপুরে চিত্র নায়ক অনন্ত জলিলের মালিকানাধীন এজে আই গ্রুপের ৫৭ লক্ষ টাকা নিয়ে পালিয়ে ওই কারখানার গাড়ি চালক শহিদ বিশ^াস (৩৭)। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ১ জনকে আটক করা হয়েছে। আজ রবিবার বেলা ১১ টারদিকে এ ঘটনা ঘটে।

কারখানার হেড অব এইচ আর এন্ড এ্যাডমিন জাহিদুল হাসান মীর বলেন, রবিবার সকালে এজে আই গ্রুপের হিসাব রক্ষক কর্মকর্তা জহিরুল ইসলাম ও গাড়ি চালক শহিদ বিশ^াস রাজধানীর আদাবর এলাকায় কারখানার এক পরিচালকের বাসা থেকে ৫৭ লক্ষ টাকা নিয়ে প্রাইভেটকারে করে হেমায়েতপুরে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক শাখায় তিতাস গ্যাসের বিল দেওয়ার জন্য রওয়ানা দেয়। পরে ওই দুইজন হেমায়েতপুর শাখায় টাকা জমা না দিয়ে সাভারের থানা রোড এলাকায় সোনালী ব্যাংকে আসেন। এসময় হিসাব রক্ষক কর্মকর্তা গাড়িতে ৫৭ লক্ষ টাকা রেখেই সোনালী ব্যাংকে উঠেন। পরে কৌশলে গাড়ি চালক শহিদ বিশ^াস প্রাইভেটকার ও চাবি রেখেই ৫৭ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যান। পরে হিসাব রক্ষক কর্মকর্তা বিষয়টি কারখানা কর্তৃপক্ষকে জানালে তারা সাভার মডেল থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে হিসাব রক্ষক কর্মকর্তা জহিরুল ইসলামকে আটক করে। এ ঘটনায় কারখানা কর্তৃপক্ষ হিসাব রক্ষক কর্মকর্তা জহিরুল ইসলামকে প্রধান আসামী এবং গাড়ি চালককে দ্বিতীয় আসামী করে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন।

এবিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্য ওসি এ এফ এম সায়েদ বলেন, টাকা উদ্ধার ও গাড়ি চালককে আটক করার প্রক্রিয়া চলছে। ওই গাড়ি চালকের বাড়ি ভোলা জেলায় বলে জানা গেছে।