আশুলিয়ায় ভুয়া এএসপি আটক

0
288

আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় পুলিশের এএসপি পরিচয় দিয়ে টাকা আত্মসাতের অভিযোগে দুই প্রতারককে আটক করেছে পুলিশ। আজ রোববার রাত ৯ টারদিকে আশুলিয়ার জামগড়া থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো-জামালপুর জেলার সদর থানার হাজীপুর বাজারের মো. মতি মিয়ার ছেলে মো. মারুফ। অপরজন একই জেলার সরিষাবাড়ি থানার বড়বাড়িয়া চরমন্ডল পাড়ার মৃত আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে মো. আমিনুল ইসলাম। তারা দুইজন আশুলিয়ার জামগড়া এলাকায় বসবাস করে আসছিলো।

এ বিষয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) বিলায়েত হোসেন জানান, চার মাস আগে স্থানীয় মো. বকুল ভূঁইয়ার কাছ থেকে অস্ত্রের নিবন্ধন করে দেয়ার কথা বলে প্রায় ৮০ হাজার টাকা হাতিয়ে এ দুই প্রতারক। এসময় মারুফ নিজেকে পুলিশের এএসপি পরিচয় দিয়েছিলো। পরে খোঁজ খবর নিয়ে প্রতারণার বিষয়টি বুঝতে পেরে বকুল ভূঁইয়া কৌশলে তাদের জামগড়ায় দেখা করার কথা বলে। তারা দেখা করতে আসলে আটক করে পুলিশে খবর দেন। পরে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি শেখ মোহাম্মদ রেজাউল হক দিপু রবিবার রাতে দৈনিক ফুলকিকে জানান, এ চক্রের নেতা মারুফ নিজেকে পুলিশের এএসপি পরিচয় দীর্ঘদিন ধরে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলো। আজ রবিবার একটি প্রতারণার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ২ জনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।