পাত্রের অভাবে বিয়ে করতে পারছেন না সোনাক্ষী!

0
84

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাক্ষী সিনহা গুনে গুনে ৩১টি বসন্ত পার করে ফেলেছেন। এখনো বিয়ের নাম নিচ্ছেন না। অথচ বলিউডে বিয়ের ধুম চলছে। আনুশকা, দীপিকা, প্রিয়াঙ্কা, সোনমদের কাতারে যোগ দেননি সোনাক্ষী। সে কারণেই গুঞ্জন, কবে বিয়ের পিঁড়িতে বসবেন এই অভিনেত্রী! এদিকে হঠাৎ করেই রুপালি পর্দায় অনুপস্থিত সোনাক্ষী। জানা গেছে নিজেকে গুছিয়ে নিচ্ছেন তিনি। বলি সূত্রের খবর, ‘কলঙ্ক’ নামের একটি ছবি নিয়ে আবারো রুপালি পর্দায় হাজির হবেন সোনাক্ষী।ছবিতে আলিয়া ভাট ও বরুণ ধাওয়ানও রয়েছেন।

ভারতীয় সংবাদমাধ্যম প্রকাশিত খবরে অনুয়ায়ী, সম্প্রতি ‘কলঙ্ক’ ছবির প্রমোশনে মুম্বাইয়ে হাজির হয়েছিলেন সোনাক্ষী। সঙ্গে আলিয়া ও বরুণও ছিলেন। সেখানে সাংবাদিকরাও একই প্রশ্ন ছুঁড়লেন সোনাক্ষীকে, বিয়ে করছেন কবে? আরো মজা করে সাংবাদিকরা বলেন, শোনা যাচ্ছে এ বছরেই আলিয়া রনবীর কাপুরের সঙ্গে আর বরুন তার বান্ধবীর সঙ্গে গাঁট বাঁধতে যাচ্ছেন। আপনি কবে বিয়ে করছেন?

জবাবে সোনাক্ষীও যেন রসিকতাই করলেন। তিনি বললেন, বিয়ে তো করবই, আর আলিয়া আর বরুণের আগেই আমি বিয়ে করব।আমি তো বিয়ে করে স্থায়ী হতে চাই। কিন্তু পাত্র কই? পাত্রের অপেক্ষায় রয়েছি। সোনাক্ষী সিনহা অভিনীত ‘কলঙ্ক’ ছবিতে বরুণ, আলিয়া ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, মাধুরী দীক্ষিত, আদিত্য রয় কপূরের মতো শিল্পীরা। সবকিছু ঠিকঠাক থাকেল চলতি মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।