গরীবের হক নষ্ট হতে দিব না : মমতাজ বেগম এমপি

0
157

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, কোনভাবেই গরীবের হক নষ্ট হতে দেয়া হবে না। সরকারিভাবে যার নামে যতটুকু বরাদ্দ তাকে তার প্রাপ্য বুঝিয়ে দেয়া হবে। জনগণের সেবক হিসেবে এটা আমার দায়িত্ব। গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টারদিকে মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়ন পরিষদে উপজেলা প্রশাসন আয়োজিত কালবৈশাখী ঝড়ে হঠাৎপুর ও চরউলাইল গ্রামের ক্ষতিগ্রস্ত ৭৫ পরিবারের মধ্যে জিআর ঢেউটিন ও নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেছেন।


সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রাহেলা রহমত উল্লাহর সভাপতিত্বে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় জনগণের কথা ভাবেন। তিনি বিশ্বের দরবারে জনবান্ধব নেত্রী হিসেবে খ্যাতি অর্জন করেছেন। তিনি ক্ষমতায় আছেন বলেই দেশের ব্যাপক উন্নয়ন হচ্ছে। আর যার বরাদ্দ সেই পাচ্ছেন।

অন্য কেউ তা নিতে পারছে না। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সফিকুল ইসলাম, ওসি খোন্দকার ইমাম হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধাণ সম্পাদক মোঃ শহিদুর রহমান শহিদ, ধল্লা ইউপি চেয়ারম্যান মোঃ জাহিদুল ইসলাম ভূঁইয়া। এ ছাড়া বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, গত ৩১ মার্চ সন্ধ্যায় বয়ে যাওয়া কাল বৈশাখির ঝড়ে ক্ষতিগ্রস্ত ৭৫টি পরিবারের মধ্যে ৩৫টি পরিবারকে ৩ হাজার টাকা ও এক বান টিন এবং ৪০ পরিবারকে ৫ হাজার টাকা চেক প্রদান করা হয়।