স্বামীসহ মামলা থেকে রেহাই পেলেন ন্যান্সি

0
78

ছোট ভাই সানির তালাকপ্রাপ্ত স্ত্রী নারী নির্যাতন মামলা করেছিলেন কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির বিরুদ্ধে। একই সঙ্গে ন্যান্সির স্বামী নাদিমুজ্জামান জায়েদকেও আসামী করা হয়েছিলো সেই মামলায়। অবশেষে সেই মামলা থেকে ন্যান্সি ও তার স্বামীকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মঙ্গলবার সকালে ১১টার দিকে নেত্রকোনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. রোকনুজ্জামানের আদালতে তাদের অব্যাহতি দেওয়া হয়। বুধবার, ৩ এপ্রিল বিষয়টি নিশ্চিত করেছেন ন্যান্সি।

মামলা থেকে অব্যাহতি পাওয়া প্রসঙ্গে এই গায়িকা বলেন, ‘আমার ও আমার স্বামীর বিরুদ্ধে করা মামলাটি সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্যপ্রণোদিত ছিলো। সেটি আদালতে প্রমাণিত হয়েছে। অবশেষে সত্যের জয় হলো। এটাই আনন্দের।’

মানহানির মামলা করবেন কি না এমন প্রশ্নে তিনি বলেন, এখনই আমি এ বিষয়ে কিছু বলতে চাচ্ছি না। কারণ আমার পরিবার আছে, শ্বশুর-শাশুড়ি আছে, সবার সঙ্গে পরামর্শ করে সিদ্ধান্ত নেব।

ন্যান্সির আইনজীবী অ্যাডভোকেট জীবন কুমার সরকার জানান, ন্যান্সির বিরুদ্ধে করা অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে আদালত অব্যাহতি দিয়েছেন। এখন তারা মামলা থেকে পুরোপুরি মুক্ত।

প্রসঙ্গত, গত বছরের ৬ সেপ্টেম্বর নেত্রকোনা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ন্যান্সির ভাই সানির তালাকপ্রাপ্ত স্ত্রী সামিউন নাহার শানু মামলা করেন। মামলায় সানির পাশাপাশি ন্যান্সি ও তার স্বামী জায়েদকে আসামি করা হয়।

পরে ওইদিন রাতেই সানিকে নেত্রকোনা শহরের সাতপাই এলাকার নিজ বাসা থেকে গ্রেফতার করে পুলিশ।

আর ন্যান্সি ও জায়েদ উচ্চ আদালতের নির্দেশে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলী মাসুদ শেখের আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। আদালত তাদের জামিন মঞ্জুর করা হয়।