ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক, সন্তান জন্ম দিয়ে বিপাকে শিক্ষিকা

0
181

ফুলকি ডেস্ক : ১৭ বছরের অপ্রাপ্তবয়স্ক ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করে সন্তান জন্ম দিয়েছেন ৩৭ বছর বয়সী এক স্কুল শিক্ষিকা। ২০১৫ সালের ডিসেম্বরে তাদের সন্তান জন্ম নেয়। অপ্রাপ্ত বয়স্ক ছাত্রের সঙ্গে যৌনতার অপরাধে ওই শিক্ষিকা এখন কারাদণ্ড ভোগ করতে যাচ্ছেন। ঘটনাটি ঘটেছে আমেরিকায়। খবর মিরর।

লরা লিন ক্রস নামে ওই শিক্ষিকা তার ছাত্রকে প্রায়ই সুইমিং পুলে আমন্ত্রণ জানাতেন। পরবর্তীতে তারা ধারাবাহিকভাবে যৌন সম্পর্কে জড়িয়ে পড়লে এক পর্যায়ে সন্তানের বাবা হয় ওই কিশোর। তখন তার বয়স ১৭ বছর।

ওই কিশোরের বাবা তার সন্তানের সঙ্গে থাকতেন না। এ কারণে ওই শিক্ষিকা তাকে স্থানীয় অভিভাবক হিসেবে দেখভাল করতেন এবং তারা একসঙ্গে থাকতেন। এক পর্যায়ে ওই শিক্ষিকা স্কুলের চাকরিটি ছেড়েও দিয়েছিলেন। ক্লেভল্যান্ডের একটি স্থানীয় সংবাদ মাধ্যমকে ওই কিশোরের বাবা জানান, তারা যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিল। গত শুক্রবার বাসটেল স্কুলের ওই শিক্ষিকাকে কিশোরের সঙ্গে তিন বছর ধরে যৌন সম্পর্ক স্থাপন এবং তার সন্তান জন্ম দেওয়ার অভিযোগে অভিযুক্ত করা হয়। ওই শিক্ষিকার দীর্ঘমেয়াদী সাজা হতে পারে বলে জানা গেছে। প্রসিকিউটরদের বরাত দিয়ে সংবাদ মাধ্যমগুলো জানায়, ক্রস ২০১৪ সাল থেকে ৩ বছর ধরে ওই কিশোরের সঙ্গে যৌন সম্পর্ক করেন। শিক্ষিকার সঙ্গে সম্পর্কের অভিযোগে ওই কিশোরের মা ২০১৫ একরন পুলিশের কাছে একটি অভিযোগ দায়ের করেন। যুক্তরাষ্ট্রের ক্লেভল্যান্ডের সেই বাসটেল স্কুল যেখানে কিশোরের সঙ্গে ওই শিক্ষিকার দেখা হয়।

কিশোরটির বাবা ২০১২ সালে প্রথম বাসটেল হাইস্কুল ও টলমেজ পুলিশ কর্মকর্তাদের কাছে এ বিষয়ে উদ্বেগ প্রকাশ করেন। যখন তার পুত্র একবারে স্বচ্ছ ছিল বলে দাবি করেন তিনি। ওই শিক্ষিকা এবং কিশোর একসঙ্গে অনেকগুলো ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন বলে জানা গেছে।

বালকটির বাবা সংবাদ মাধ্যমকে বলেন, সবচেয়ে বড় কথা হচ্ছে তিনি একজন স্কুল শিক্ষিকা। মূলত একটি শিশু দ্বারা উত্তেজনা পেতে হলে আপনাকে একজন অসুস্থ ব্যক্তি হতে হবে।