শিমুলিয়ায় জমজমাট মাদক ব্যবসা

আশুলিয়া প্রতিনিধি : সাভার উপজেলার শিমুলিয়া ইউনিয়নে মাদকের জমজমাট ব্যবসা চলছে। সরকার মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষণা করলেও শিমুলিয়ার মাদক ব্যবসায়ীদের উপর তার কোন প্রভাব পড়েনি। মাদক ব্যবসায়ীরা বিভিন্ন এলাকায় স্পট ভাগ করে নেতৃত্ব দিয়ে এ ব্যবসা করে যাচ্ছে।
শিমুলিয়া ইউনিয়নের মাদক স্পটগুলোতে হাজার হাজার টাকার ইয়াবা ট্যাবলেট এবং গাঁজা, হেরোইন সাপ্লাই করে থাকে। ঢাকা হতে বিভিন্ন লোকের মাধ্যমে শপিং ব্যাগ বা বিভিন্ন কৌশলে চালান এসে পৌঁছায় ইয়াবার গডফাদার শিমুলিয়া ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের মোঃ কাদের এবং মোঃ রনির কাছে।
মাদকের এ গডফাদাররা মধ্যপাড়া, শিমুলিয়া বাজার, রাঙ্গামাটি, কাছৈর বাজার, আমতলা বাজার, গণকপাড়া, নৈহাটি, পাড়াগ্রাম বাজার, গোহাইলবাড়ী বাজার, দুই থেকে তিনজন করে গ্রুপে ভাগ হয়ে ইয়াবা ও গাঁজা, হেরোইন সরবরাহ করে।
বিশ্বস্ত সূত্রে জানা যায়, তারা প্রতি পিছ ইয়াবা ট্যাবলেট এর দাম ২৫০ টাকা হতে ৩০০ টাকায় বিক্রি করে। এবং গাঁজা প্রতি পুইরা ৫০ টাকা হতে ১০০ টাকা, হেরোইন এর ছোট প্যাকেট ২০০ টাকা হতে ৩০০ টাকায় বিক্রি করে। এভাবে প্রতিদিন হাজার হাজার টাকার মাদক লেনদেন হয়। কিন্তু রহস্যজনক কারণেমাদক ব্যবসায়ীরা থাকে ধরাছোঁয়ার বাইরে। এ নিয়ে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।