ধামরাইয়ে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহারে কমিটি গঠন করেও কোন কাজ হয়নি

 

ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান মিজানের বিদ্রোহী প্রার্থী হয়েছেন উপজেলা যুবলীগের সভাপতি সদ্য সাবেক ভাইস চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন। মোহাদ্দেস হোসেন মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ আজ বুধবার প্রার্থীতা প্রত্যাহার করেননি। মোহাদ্দেসের প্রার্থীতা প্রত্যাহারের জন্য স্থানীয় সংসদ সদস্য ও ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদ ১০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেন গত সোমবার। সহকারী রিটার্নিং অফিসার ও  উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম জানান, উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থীর মধ্যে বুধবার কোন প্রার্থী তাদের মনোনয়নপত্র  প্রত্যাহার করেননি।

 

কমিটির সদস্য উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকু বলেন, কমিটি গঠন হওয়ার পর থেকে মোহাদ্দেস হোসেনের মোবাইল ফোন বন্ধ থাকায় তার সঙ্গে যোগাযোগ করা যায়নি। এমনকি সে কোথায় আছে তার কোন খবরও নেই।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মিজানুর রহমান, স্বতন্ত্র প্রার্থী উপজেলা যুবলীগের সভাপতি মোহাদ্দেস হোসেন, জাতীয় পার্টির মনোনীত ঢাকা জেলা জাতীয় পার্টির সহসভাপতি দেলোয়ার হোসেন খান মিলন ও জাসদের মনোনীত আনোয়ার হোসেন মুন্নু।

 

আজ বুধবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ছিল। আগামী ৩১ মার্চ ধামরাই উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে।