সাভার উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রাজীবের সমর্থনে মোটর শোভাযাত্রা

 

স্টাফ রিপোর্টার : সাভার উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবের সমর্থনে আজ বুধবার দুপুরে মোটর শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রা হেমায়েতপুর বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে সাভার-আশুলিয়ার বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে।

শোভাযাত্রায় সাভার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মঞ্জুরুল আলম রাজীব বলেন, আমি আসন্ন সাভার উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের একক চেয়ারম্যান প্রার্থী। আমি বাংলাদেশের ঐতিহ্যবাহী দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে সাভারে ব্যাপক উন্নয়ন হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। এদিকে আওয়ামী লীগের নেতাকর্মীদের পাশাপাশি কার র‌্যালিতে সাভার ও আশুলিয়ার সর্বস্তরের মানুষজনও অংশগ্রহণ করেন।

মোটর শোভাযাত্রায় মঞ্জুরুল আলম রাজীব, ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাসুদ চৌধুরী, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, পৌর কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন, পৌর কাউন্সিলর সেলিম মিয়া, জলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মো: লিয়াকত হোসেন, সাভার উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্যাসহ বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও দলের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

প্রসঙ্গত, আগামি ৩১ মার্চ সাভার উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। মঞ্জুরুল আলম রাজীব সাভার উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং তৃণমূল নেতাকর্মী সমর্থিত চেয়ারম্যান প্রার্থী।