উপজেলা পরিষদ নির্বাচন : শ্বশুরের মৃত্যুতে জামাই প্রার্থী

 

বগুড়ার গাবতলী উপজেলা পরিষদ নির্বাচনে  আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আযম খানের মৃত্যুর পর সেখানে দলীয় প্রার্থী ঘোষনা করা হয়েছে মরহুম আযম খানের জামাই ও বগুড়া শহর আওয়ামী লীগের আহবায়ক রফি নেওয়াজ খান রবিনকে। আর তাকে প্রার্থী হিসেবে সমর্থন জানিয়েছেন গাবতলী উপজেলার সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

আগামী ১৮ মার্চ গাবতলী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষণা করা হয় উপজেলা সভাপতি  এএইচ আযম খানকে। তিনি মনোনয়নের দলীয় চিঠি নিয়ে গত ১২ ফেব্রুয়ারী সকালে ঢাকা থেকে বগুড়া ফেরার পর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। এরপর দলের হাই কমান্ড আযম খানের জামাই রফি নেওয়াজ খান রবিনকে দলীয় প্রার্থী হিসেবে ঘোষনা করে। রবিন  একই সাথে  গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান ও বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি।

এ ব্যাপারে রফি নেওয়াজ খান রবিন জানান, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাকে চেয়ারম্যান পদে মনোনয়ন দিয়েছেন। তাই নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। আমি নির্বাচিত হলে এলাকার উন্নয়নে সততার সাথে দায়িত্ব পালন করবো।

এদিকে, ইউপি চেয়ারম্যান অ্যাসোসিয়েশন গাবতলী উপজেলা শাখার পক্ষ থেকে এক বিবৃতিতে রবিনকে সমর্থন জানানো হয়েছে। এ সংগঠনে সকল দলের চেয়ারম্যান রয়েছেন।