সিংগাইরে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ২ ব্যবসায়ী আটক

 

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : মানিকগঞ্জের উপজেলার সিংগাইর থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল ভর্তি একটি প্রাইভেটকার জব্দ ও ২ মাদকব্যবসায়িকে আটক করেছেন র‌্যাব-৪ এরএকটি দল।

 

আজ শনিবার সকাল সাড়ে ১০টারদিকে উপজেলার সিঙ্গাইর-হেমায়েতপুর-আঞ্চলিক মহাসড়কের বিন্নাডাঙ্গি এলাকায় থেকে তাদের আটক করা হয়। আটকৃতরা হচ্ছে-কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার কাটদহ গ্রামের মৃত মনিউদ্দিনের ছেলে কবির আহমেদ (৩৮) ও চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার দর্শনা গ্রামের আব্দুল আজিজের ছেলে মিন্টু মিয়া (৩৫)।

 

র‌্যাব-৪ নবীনগর ক্যাম্প সূত্রে জানা গেছে, কতিপয় মাদকব্যবসায়ী একটি প্রাইভেটকারে করে সীমান্তবর্তী জেলা চুয়াডাঙ্গা হতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়।

 

গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে শনিবার সকাল থেকেই র‌্যাব-৪ এর উপ-অধিনায়ক মেজর আব্দুল হাকিম সঙ্গীয় ফোর্স নিয়ে সিঙ্গাইর-হেমায়েতপুর-মানিকগঞ্জ আঞ্চলিক সড়কের বিন্নাডাঙ্গি বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান নেন। বেলা সাড়ে ১০ টারদিকে দিকে (ঢাকা মেট্রো-খ-১২-২৫৭২) প্রাইভেটকারটি আটক করেন র‌্যাবের কর্মকর্তারা। প্রাইভেটকারের ভেতর থেকে থেকে ৮৬৭ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ২ মাদকব্যবসায়িকে আটক করেন র‌্যাব।

এ ব্যাপারে  র‌্যাব-৪ এর  উপ-অধিনায়ক মেজর আবদুল হাকিম বলেন, আটককৃত ২ মাদকব্যবসায়ী প্রাথমিক জিজ্ঞাসাবাদে সীমান্ত এলাকা দিয়ে ফেন্সিডিল আমদানী করে রাজধানীর বিভিন্ন স্থানে বিক্রি করার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে বলে র‌্যাবের ওই কর্মকর্তা জানান।