নতুন বছরে নগ্ন হলেন পুনম

 

বিনোদন ডেস্ক : বর্ষবরণের আনন্দে মাতোয়ারা গোটা বিশ্বের মানুষ ৷ পিছিয়ে নেই বলিউডের আলোচিত মডেল ও অভিনেত্রী পুনম পান্ডেও। সোমবার রাতে বর্ষবরণের শুভেচ্ছা জানাতে বিকিনি নয়, একেবারেই নগ্ন হয়েই ভক্তদের সামনে আসে আবেদনময়ী এই অভিনেত্রী। সেই নগ্ন ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পুনম নিজেই। সঙ্গে হ্যাশট্যাগ যোগে লেখা ‘হ্যাপি নিউ ইয়ার’।

 

ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, পুনম রয়েছেন একটি হোটেলের ঘরে। পরণে সান্টা ক্লজের পোশাক। তারপর একে একে সেই পোশাক খুলতে শুরু করেন তিনি। তার এই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেতেই দেখা দিয়েছে তোলপাড়।

 

বছরশেষে টপলেস হয়ে ক্রিসমাসের উষ্ণতা বাড়িয়েছিলেন ‘নাশা’ ছবির খ্যাত এই নায়িকা। তার ভক্তরা জানেন, বিতর্ক পুনমের পিছু ছাড়ে না। কিংবা উলটোটাও বলা যায়। নিজেই বিতর্ক টেনে আনেন তার দিকে। এটা যেন পুনমের কমফোর্ট জোন।

 

২০১১ সালে ভারত বিশ্বকাপ জিতলে নগ্ন হওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন পুনম। ভারত বিশ্বকাপ জেতেও। যদিও পুনম নগ্ন হননি। শেষমেশ জানিয়েছিলেন, বিসিসিআই তাকে এরকম কোনো কাজ করতে মানা করেছিল। অবশ্য কলকাতা নাইট রাইডার্স যখন ট্রফি জিতল, তখন নগ্ন হওয়া থেকে তাকে আটকানো যায়নি।