ধামরাইয়ে যাত্রীবাহী বাস খাদে, নিহত ১

ধামরাইয়ে একটি যাত্রীবাহী বাস ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশের খাদে পড়ে শিল্পী (৪২) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় ওই বাসের ভেতরে থাকা আরও ১৫ জন আহত হয়েছে। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা এসব তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকালে ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত নারী মানিকগঞ্জের ঘিওর এলাকার বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার দুপুরে আশুলিয়ার নবীনগর থেকে প্রায় ৩০ জন যাত্রী নিয়ে স্বপ্না পরিবহনের একটি যাত্রীবাহী বাস মানিকগঞ্জের উদ্দেশে রওনা দেয় । পরে বিকাল সাড়ে তিনটার দিকে বাসটি ঢাকা-আরিচা মহাসড়কের বাথুলী এলাকায় পৌঁছালে অপর একটি গাড়ি অতিক্রম করতে গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মাহাসড়কের পাশের খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই বাসের ভেতরে থাকা এক নারী নিহত হয়। এ ঘটনায় আহত হয় আরও ১৫ জন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।’ এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।