সরোয়ারের নির্বাচনী প্রচার ও পরিচালনা কমিটির মতবিনিময়

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে প্রগতিশীল গণতান্ত্রিক পার্টি (পিডিপি) মনোনীত রয়েল বেঙ্গল টাইগার মার্কার প্রার্থী শ্রমিক নেতা সরোয়ার হোসেনের নির্বাচনী প্রচার ও পরিচালনা কমিটির মতবিনিময় সভা আশুলিয়ার একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।  বৃহস্পতিবার বেলা ১১টায় আশুলিয়ার মধ্য গাজীরচট ইউনিক বাসস্ট্যান্ড সংলগ্ন ব্লু মাউন্ট চাইনিজ রেষ্টুরেন্ট এর হল রুমে এ মতবিনিময় সভাটি হয়।

শ্রমিক নেতা আলী রেজা তুহিন চৌধুরীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা-১৯ আসনে পিডিপি মনোনীত শ্রমিক নেতা সরোয়ার হোসেন। শিল্পাঞ্চল সাভার-আশুলিয়ার ১৮টি শ্রমিক সংগঠন এসময় সরোয়ার হোসেনকে সমর্থন জানায় এবং তার পক্ষে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে ইউনিয়ন ও ওয়ার্ড ভিত্তিক কমিটির সদস্যরা তার পক্ষে জান বাজি রেখে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সভাপতি আলী রেজা তুহিন চৌধুরী, শ্রমিক নেতা রাকিবুল ইসলাম, মিজানুর রহমান, ভাড়াটিয়া সমন্বয় পরিষদের সভাপতি শাকিল আহমেদ, শ্রমিক নেতা মামুন, আকলিমা আক্তার, কবির হোসেন, ফরিদুল ইসলাম ও ইমন সিকদার। অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন শ্রমিক নেতা আল কামরান।