ভোট চাইলেন অপু

“প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে দেশ উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে তা অব্যাহত রাখার লক্ষে বিজয়ের এই মাসে তরুণ প্রজন্মের প্রতিনিধি হয়ে আমি মুক্তিযুদ্ধ ও নৌকার পক্ষে ভোট দেবো। আপনি দেবেন তো?” এভাবেই ক্ষমতাসীন আওয়ামী লীগের পক্ষে নৌকা প্রতীকের ভোট চাইলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস।

অপু সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক ভিডিও বার্তায় এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, মহান মুক্তিযুদ্ধে লাখো শহীদের প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের এই বাংলাদেশ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়বার যে স্বপ্ন দেখিয়েছিলেন সেই ধারাবাহিকতায় তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেভাবে দেশ উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে যাচ্ছে তা অব্যাহত রাখার লক্ষে বিজয়ের এই মাসে তরুণ প্রজন্মের প্রতিনিধি হয়ে আমি মুক্তিযুদ্ধ ও নৌকার পক্ষে ভোট দেবো। আপনি দেবেন তো?

এদিকে আজ বৃহস্পতিবার ভারতের হায়দারাবাদের যাচ্ছেন অপু বিশ্বাস। সেখানে বানজারা হিলসের প্রাসাদস ল্যাবে টানা তিনদিনব্যাপী শুরু হচ্ছে ‘তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফ্যাস্টিভ্যাল আয়না ২০১৮’। বাংলাদেশের সিনেমার শূভেচ্ছাদদূত হয়ে এই ফ্যাস্টিভ্যালে অংশগ্রহণ করতেই যাচ্ছেন তিনি।

হায়দারাবাদে তিনদিন থাকার পর অপু শিলিগুড়িতে তার বড় বোন লতার বাড়িতে যাবেন। সেখানে ঘুরে বেড়ানো শেষে আগামী ১২ ডিসেম্বর ঢাকায় ফিরবেন তিনি।

অপু বিশ্বাস বর্তমানে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ও ‘শর্টকাট’ নামের দুটি চলচ্চিত্রের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’র শুধু গানের শুটিং বাকী আছে। এতে অপুর বিপরীতে অভিনয় করছেন বাপ্পী চৌধুরী।