বিয়ের আগেই ঈশা আম্বানি পেলো ৪৫০ কোটির উপহার!

শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলকে বিয়ে করছেন ভারতের নামকরা শিল্পপতি মুকেশ আম্বানির মেয়ে ঈশা আম্বানি । আগামী ১২ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসবেন তারা। পাত্র আনন্দ পিরামল। রাজস্থানের উদয়পুরে ৮ ও ৯ ডিসেম্বর হবে উৎসব। পুরো শহরই সেজে উঠেছে এই বিয়েকে কেন্দ্র করে। আড় বিয়ের আগেই এক বিরাট উপহার পেয়েছেন ঈশা। অজয় পিরামল তার হবু পুত্রবধূকে উপহার দিয়েছেন ৪৫০ কোটি টাকার বাংলো।

মুম্বাইয়ের ওড়লিতে সমুদ্রের দিকে মুখ করে দাঁড়িয়ে আছে বাংলোটি। ২০১২ সালে হিন্দুস্থান ইউনিলিভারের ৫০ হাজার স্কয়ার ফিটের ওই বাংলো কিনে নিয়েছিলেন অজয় পিরামল।

অতিথিদের জন্য মুকেশ আম্বানি ভাড়া করেছেন ২০০ বিমান। সেগুলো নামবে উদয়পুর বিমানবন্দরে।  প্রি-ওয়েডিং অনুষ্ঠানের অতিথিদের জন্যই ৩০ থেকে ৫০টি অতিরিক্ত বিমান ওঠানামা করবে উদয়পুর বিমানবন্দর থেকে। আর বিমানবন্দর থেকে অতিথিদের আয়োজনস্থলে নেয়ার জন্য ভাড়া করা হয়েছে এক হাজার গাড়ি। জাগুয়ার, মার্সিডিস, পোর্শে, অডি, বিএমডব্লিউয়ের ছড়াছড়ি। শহরের সব পাঁচতারকা হোটেল বুকিং দিয়ে রাখা হয়েছে।

প্রি-ওয়েডিং অনুষ্ঠানের ফটোগ্রাফির জন্য ভাড়া করা হয়েছে ৮০ জন আলোকচিত্রীকে। স্থানীয় শিল্পীদের নিয়ে অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়েছে। বেশ কয়েকজন নামিদামী সঙ্গীত শিল্পী গান গাইবেন। তবে সবচেয়ে বড় আকর্ষণ থাকছে মার্কিন পপ তারকা বিয়োন্সে পারফর্মেন্স।