আশুলিয়ায় সিনেমা হলের সামনে থেকে শতাধিক বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ১

আশুলিয়া ব্যুরো : আশুলিয়ায় একটি সিনেমা হলের সামনের করিডোর থেকে ১১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে থানা পুলিশ। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত সাড়ে ১০টায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের শ্রীপুর চন্দ্রিমা সিনেমা হলের সামনের করিডোর থেকে ফেনসিডিল উদ্ধার ও বহণের দায়ে একজনকে আটক করে পুলিশ।

আটককৃত আরিফুল ইসলাম (৩৫) ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানাধীন রামপুর এলাকার ইসমাইল হোসেনের ছেলে। সে গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন উলুহারা এলাকায় থেকে মাদক ব্যবসা পরিচালনা করতো।

এ ব্যাপারে থানার উপ-পরিদর্শক মিরাজ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন সিনেমা হল কেন্দ্রিক একটি চক্র ফেনসিডিল সাপ্লাইয়ের জন্য ১১৫ বোতল ফেনসিডিল সংগ্রহ করেছে। ঘটনাস্থলে উপস্থিত হয়ে উল্লেখিত ফেনসিডিল তিনি জব্দ করেন। ফেনসিডিল বহণের দায়ে আরিফুল ইসলাম নামে একজনকে আটক করেন। তিনি নিজে বাদী হয়ে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাকে  শনিবার আদালতে পাঠানো হয়েছে।

ধারণা করা হয়, ওই সিনেমা হলের কেউ উল্লেখিত ফেনসিডিল রিসিভ করতেন। সিনেমা হলটি জাতীয় পার্টির এমপি কাজী ফিরোজ রশীদের মালিকানাধীন। এটি রক্ষণাবেক্ষণের দায়িত্বে রয়েছেন কামাল হোসেন।