ভালো গল্প পেলে নতুন ছবিতে অভিনয় করার কথা জানালেন চিত্র নায়িকা শাবনুর

স্টাফ রিপোর্টার : নতুন কোন ভালো সিনেমার গল্প পেলে নতুন ছবিতে অভিনয় করার কথা জানালেন নব্বই দশকের জনপ্রিয় চিত্র নায়িকা শাবনুর। আশুলিয়ার বাসাইদ এলাকায় তার শ্যুাটিং বাড়িতে এসে  মঙ্গলবার আলাপকালে তিনি একথা বলেন।

শাবনুর এসময় বলেন আমরা যখন নব্বই দশকে ছবিতে অভিনয় করেছি। তখন ভালো গল্প ছিলো, ছবির দেশের মানুষরা তখন পরিবারের সদস্যদের নিয়ে সিনেমা হলে গিয়ে ছবি দেখেছেন। আর এখন দেশে ভালো কোন ছবি হচ্ছে না। তাই দেশের হলগুলো বন্ধ হয়ে যাচ্ছে। এছাড়া ভালো কোন সিনেমা গল্পের জন্য প্রযোজকও পাওয়া যাচ্ছে না। তাই এই মুহুর্তে আমার হাতে যে কয়েকটি সিনেমার শ্যুাটিং বাকি আছে সেগুলোর কাজ খুব শীঘ্রই শুরু করবো। এছাড়া ভালো গল্প পেলে অবশ্যই নতুন সিনেমাতে অভিনয় করার ইচ্ছে আছে। মৌসুমী পপি পূর্ণিমাসহ আমরা এখনও দেশের মানুষের কাছে জনপ্রিয় অভিনেত্রী জানিয়ে তিনি আরও বলেন, বর্তমান নতুন নায়ক-নায়িকা যারা সিনেমাতে কাছ করছেন তারা ভালোই অভিনয় করছেন।

প্রয়াত নায়ক সালমান শাহ্র কথা উল্লেখ করে তিনি বলেন, আমি সালমান শাহ্ র সাথে যতগুলো ছবিতে অভিনয় করেছি সবগুলোই দর্শক প্রিয় ছবি। সেই ছবির গানগুলো এখনো দেশের মানুষের কাছে জনপ্রিয়। এখনো আমি সালমান শাহ্কে স্মরণ করি জানিয়ে তিনি বলেন, সালমান শাহ্ দেশের মানুষের মাঝে আজীবন অমর হয়ে থাকবেন।

আশুলিয়া ইউনিয়নের বাসাইদ এলাকা। এই এলাকায় গত কয়েক বছর আগে গুণি এই অভিনেত্রী কয়েক শতাংশ জমি কিনে একটি দোতলা শ্যুাটিং বাড়ি করেন। সেখানে তিনি মাঝে মাঝে পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতে আসেন। শাবনুর এই বাড়িতে আসলে ওই এলাকার মানুষজন এই অভিনেত্রীকে এক নজর দেখার জন্য ছুটে যান তার বাড়িতে।

যশোরের মেয়ে শাবনুর ১৯৯৩ সালে এশতেহাম পরিচালিত চাঁদনীর রাতে অভিনয় দিয়ে চলচিত্রে তার আগমান ঘটে। দুই বোন এক ভাই তারা। শাবনুরের উল্লেখযোগ্য কয়েকটি ব্যবসা সফল ছবি হচ্ছে চাওয়া থেকে পাওয়া, স্বপ্নের নায়ক, দুই বধূ এক স্বামী, বুকের ভীতর আগুন, কে অপরাধীসহ আরো অনেক ছবি। এ পর্যন্ত তিনি কয়েক শ’ ছবিতে অভিনয় করেছেন, পার করেছেন ক্যারিয়ারের কয়েকযুগ।