সবার কাছে দোয়া চাইলেন তাসকিন

বাজে ফর্মের কারণে বর্তমান সময়ে জাতীয় দলের বাইরে স্পিডস্টার তাসকিন আহমেদ। শুধু তাই না এই সময়টা মোটেই ভালো যাচ্ছেনা তাসকিনের। বারবার ইনজুরিতে হতাশ হচ্ছেন তিনি। জাতীয় দলের বাইরে থাকা অনেক কষ্টদায়ক হিসেবেই মনে করছেন তাসকিন আহমেদ। ঢাকা টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে তাসকিন আহমেদ বলেন, “আসলে হতাশা তো বটেই।

দেশের হয়ে খেলার মতো শান্তি অন্য কিছুতে নেই। কত দিন ধরে ইনজুরিতে ভুগছি। সত্যি কথা বলতে, এই সময়টা একজন নিয়মিত খেলোয়াড়ের জন্য কষ্টকর। আমি ক্যারিয়ারের শেষ পাঁচ বছরের শুরুর চারটা বছর খুব ভালো খেলেছি।

কিন্তু শেষ বছরটা আমার পারফরম্যান্স, ইনজুরি- সব মিলিয়ে খুব খারাপ ছিল। যাক, এটা আমি জীবনের একটা শিক্ষা হিসেবে নিয়েছি। কারণ মাশরাফি ভাইয়ের জীবনেও অনেক কঠিন সময় গিয়েছে।

সেখান থেকে তিনি কামব্যাক করছেন। তিনি যেহেতু পেরেছেন, আমিও তার একজন অনুসারী হিসেবে কামব্যাক করতে পারব ইনশাহ আল্লাহ। আর খুব দ্রুতই খেলায় ফিরতে পারব বলে আশা করি।

তবে ২০১৮ বিশ্বকাপে খেলতে চান তাসকিন আহমেদ। সে জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তাসকিন। তিনি আরো বলেন, “বিশ্বকাপ আমার স্বপ্ন। আমি চাই আল্লাহ পাক যেন আমার এই স্বপ্নটা পূরণ করেন। একটা বিশ্বকাপ তো খেলেছি। ইনশাল্লাহ আসছে বিশ্বকাপও খেলা হবে। সবাই দোয়া করবেন আমরা জন্য।