সাভারে যুবলীগ নেতা পাভেলের নেতৃত্বে গ্রেনেড হামলা মামলার আসামীদের ফাঁসির দাবীতে বিক্ষোভ

স্টাফ রিপোর্টার : সাভারে ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার আসামীদের ফাঁসির দাবীতে  বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।  মঙ্গলবার বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের  সাভার বাজার বাসস্ট্যান্ডের নিউ মার্কেটের সামন থেকে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু আহম্মেদ নাসীম পাভেলের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি ঢাকা-আরিচা মহাসড়ক পথে পায়ে হেটে সাভার থানা বাসস্ট্যান্ডে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। বিক্ষোভ মিছিলে যুবলীগের নেতাকর্মীদের পাশাপাশি  আওয়ামী লীগ ও ছাত্রলীগসহ দলের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

পরে এক পথ সভায় কেন্দ্রীয় যুবলীগ নেতা পাভেল ২১ আগষ্ট গ্রেনেড হামলায় জড়িত সকলের ফাঁসির দাবি করেন এবং একই সাথে আগামী দিনগুলিতে যেন এ ধরনের ঘৃণিত ঘটনা আর না ঘটে সে জন্য তিনি সকল মহলকে সতর্ক থাকার আহ্বান জানান। তিনি জননেত্রী শেখ হাসিনার পতাকাতলে সকলকে দলে দলে যোগদান করার আহ্বান জানান।

এ সময় অনেকের মধ্যে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক ওবায়দুল ইসলাম মন্ডল, শ্রমিকলীগের ঢাকা জেলা মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার, প্রচার সম্পাদক সাচ্চু মোল্লা, প্রজন্মলীগ কেন্দ্রিয় সহসভাপতি মোল্লা সেলিম, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবকলীগ সাংগঠনিক সম্পাদক ওয়ালিদ মোল্লা, যুবলীগ সাভার উপজেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক খসরু মোঃ আমিন প্রমুখ।