ধামরাইয়ে গাড়ি চোর চক্রের পাঁচ সদস্য আটক

ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে গাড়ি চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। তাদের পাঁচদিনের রিমান্ড চেয়ে  সোমবার আদালতে পাঠানো হয়েছে। আটকরা হলেন সাভার উপজেলার বেরাইত গ্রামের মতি মিয়ার ছেলে খোরশেদ আলম ( ৩২),নগরকোন্ডা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মো. আশরাফ (২২), চাইরা গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে শামীম (২৮),রাজবাড়ী জেলা সদর থানার ওরাকান্দা গ্রামের মুন্নু মিয়ার ছেলে কামরুল ইসলাম (১৯) ও ধামরাই থানার সূয়াপুরের কুরুঙ্গী গ্রামের বাহাদুর মিয়ার ছেলে ফারুক হোসেন (২৫)।

পুলিশ জানায়,ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের গাঙ্গুটিয়া বাজারের পাশে গাবরপাড়া কালিমন্দিরের সামনে সোমবার রাতে একটি ট্রাক খন্ডে খন্ডে বিভক্ত ও গ্যাস সিলিন্ডার দিয়ে বডি কাটতেছিল একটি চক্র। খবর পেয়ে ওই স্থানে অভিযান চালিয়ে গাড়ি চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়। এ সময় তিন টনের একটি ট্রাক চার খন্ডে বিভক্ত ও কেবিন বডি হতে আলাদা অবস্থায় উদ্ধার করে পুলিশের এস আই কামরুজ্জামান ( ট্রাক নং ঢাকা মেট্রো-ড-১১-৬৪৪৬)। আটকদের কাছ থেকে গাড়ীর  লোহার বডি কাটার কাজে ব্যবহৃত তিনটি গ্যাস সিলিন্ডারসহ বিভিন্ন যন্ত্রপাতি জব্দ করা হয়।

গত ৫ অক্টোরব রাতে ঢাকার যাত্রাবাড়ীর রায়েরবাগের কাদের মিয়ার খান মটরস গ্যারেজের সামনে থেকে ট্রাকটি চুরি হয়ে যায়। এ ঘটনায় ট্রাকের মালিক চাঁদপুরের মতলব থানার বড় তিনার চক গ্রামের মৃত হাসান আলীর ছেলে আবদুল আউয়াল বাদি হয়ে একটি মামলা দায়ের করে ধামরাই থানায়।

ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, একটি চক্র বাস ট্রাক চুরি করে তা গ্রামাঞ্চলের পরিত্যক্ত জায়গায় এনে খন্ডে খন্ডে বিভক্ত করে বিক্রি করে দেয়। এ চক্রের বাকী সদস্যদের আটকের অভিযান অব্যাহত আছে।