বিবাহবার্ষিকীতে মুশফিকের আবেগঘন স্ট্যাটাস

বাংলাদেশ ক্রিকেটের অন্যতম তারকা মুশফিকুর রহীম। ২০১৪ সালের ২৪ সেপ্টেম্বর তারিখেই সতীর্থ মাহমুদউল্লাহ রিয়াদের শ্যালিকা জান্নাতুল কিফায়াত মন্ডির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি। সেই হিসেবে আজ তাদের বিয়ের চতুর্থ বছর পূর্তি।

কিন্তু এ দিনে এশিয়া কাপ খেলতে সুদূর আরব আমিরাতে অবস্থান করছেন মুশফিক। কিন্তু যত দূরেই থাকুন এই দিনটিকে তো আর ভোলা যায় না। তাই বিবাহবার্ষিকীর এই দিনে নিজের ফেসবুকে পেইজে প্রিয়তমা স্ত্রীর উদ্দেশ্যে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন তিনি। পাঠকের জন্য তা হুবহু তুলে দেওয়া হল—

‘সত্যি বলতে, তোমাকে আমার জীবন সঙ্গী হিসেবে পেয়ে আমিই খুবই সৌভাগ্যবান। যদিও আমি তোমার জন্যে যথেষ্ট করতে পারিনি। তবে সর্বশক্তিমানকে ধন্যবাদ… সবাই হয়তো বলবে আমাকে স্বামী হিসেবে পেয়ে তুমি ভাগ্যবতী। কিন্তু সত্য হচ্ছে, তোমাকে আমার স্ত্রী হিসেবে পেয়ে আমি সৌভাগ্যবান।

স্রষ্টা তোমার মাধ্যমে আমাদের পৃথিবীর শ্রেষ্ঠ উপহার, আমাদের সন্তান, মায়ানকে দিয়েছেন। তুমি শুধু একজন স্ত্রী নও, তুমি সত্যিকারের একজন চ্যাম্পিয়ন প্রিয়তমা। আমি তোমার কাছ থেকে ত্যাগ, গুছিয়ে নেওয়াসহ অনেক কিছু শিখেছি। আমার সাথে থাকার জন্য ও আমাকে সহ্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

আমি সৃষ্টিকর্তার কাছে দোয়া করি আমরা যেন মৃত্যুর পরে জান্নাতেও একসাথেই থাকতে পারি। বিবাহবার্ষিকীর অনেক অনেক শুভেচ্ছা প্রিয়তমা। তুমি জানো আমি তোমাকে কতোটা মিস করছি।’