ধামরাইয়ে সংসদ নির্বাচনকে সামনে রেখে আ. লীগের কেন্দ্র কমিটি গঠনের নির্দেশ

ধামরাই প্রতিনিধি : ধামরাইয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে স্থানীয় সংসদ সদস্য নেতাকর্মীদের নিয়ে কেন্দ্র কমিটি গঠন করার লক্ষ্যে গতকাল সোমবার বিকেলে এক আলোচনা সভা করেন ইসলামপুর সড়ক ও জনপথ বিভাগের ডাকবাংলোয়। এসময় বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য এমএ মালেক। এছাড়া বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আক্রাম হোসেন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইউসুফ আলী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবদুল গণি, পৌর যুব লীগের সভাপতি আমিনুর রহমান, ধামরাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবুদ্দিন, ভাড়ারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম, যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান, সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাহার আলী প্রমুখ। প্রতিটি কেন্দ্রে ২৫ সদস্য বিশিষ্ট কমিটির গঠন করে ৫দিনের মধ্যে  তালিকা জমা দিতে নির্দেশ দেন সংসদ সদস্য এমএ মালেক। এদিকে সাবেক সংসদ সদস্য বেনজীর আহমদ গত শুক্রবার তার গ্রামের বাড়ি বৈন্যায় নেতাকর্মীদের নিয়ে বৈঠক করে নৌকায় মার্কায় ভোট প্রার্থনা করার জন্য নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন।

তবে এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি বেনজীর আহমদের অনুসারী মুক্তিযোদ্ধা সাখাওয়াত হোসেন সাকু বলেন, ধামরাইতে এখনো কাউকে দলীয়ভাবে মানোয়ন দেওয়া হয়নি। এমপি সাহেব যেটা করেছেন তা ঠিক হয়নি। যেহেতু বর্তমান এমপি এমএ মালেক ও সাবেক এমপি বেনজীর আহমদের মধ্যে বিভাজন সৃষ্টি হয়েছে সেহেতু মনোনয়ন যাকেই দেওয়া হউক না কেন দু’জন মিলেই কেন্দ্র কমিটি করা উচিত ছিল।