‘বিয়ে’ নিয়ে হৈচৈ, বুবলী প্রসঙ্গে যা বললেন শাকিব

ঢালিউড শীর্ষ নায়ক শাকিব খান ও আলোচিত নায়িকা বুবলী। দু’জনই বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় তারকা। ২০১৬ থেকে জুটি বেঁধে একের পর এক তারা দিয়ে যাচ্ছেন দর্শকনন্দিত সিনেমা।

এদিকে, একের পর এক ছবিতে একসঙ্গে অভিনয়ে অনেকটা সখ্যতা তৈরি হয়েছে দু’জনের মধ্যে। হয়ত সে ধারাবাহিকতায় জুটি থেকে বেশ ভালো বন্ধুত্বও হয়েছে তাদের।

তবে অনেকেই সে সম্পর্ককে বন্ধুত্ব বলতে নারাজ। তাদের মতে, শাকিব-বুবলী বন্ধু নয়, তারা একে অপরের স্বামী-স্ত্রী! গত বছরের কোন এক সময়ে গোপনে বিয়ে করেছেন তারা! যখন কিনা সাবেক স্ত্রী অপু বিশ্বাসকে তালাকের নোটিশ পাঠানোর ঘটনায় উত্তাল ঢালিউড পাড়া। সে সময়ই মূলত প্রকাশ্যে এলো শাকিব-বুবলীর গোপন বিয়ের খবর।

1.‘বিয়ে’ নিয়ে হৈচৈ, বুবলী প্রসঙ্গে যা বললেন শাকিব

এদিকে, ২০১৬ সালে ‘হিরোগিরি’ ছবিতে জুটি বাঁধার পর থেকেই তাদের নিয়ে নানা গুঞ্জন। কখনো প্রেম, কখনো বিয়ে আবার কখনো শাকিবের সন্তানের মা বুবলী! তবে সম্প্রতি সেসব গুঞ্জনে আরো ঘি ঢেলেছেন নাম প্রকাশে অনিচ্ছুক কিছু পরিচালক ও মিডিয়ার ব্যক্তিবর্গ। তাদের মতে, চলচ্চিত্রে এখন ভরসা করার মতো একমাত্র জুটি শাকিব-বুবলী। তারা প্রেম বা বিয়ে করতেই পারেন।

তাদের কেউ কেউ এও বলছেন, বুবলীর সঙ্গে শাকিবের গোপনে বিয়ে হয়ে গেছে! কিন্তু চলচ্চিত্রের ও নিজের ক্যারিয়ারের স্বার্থে কেউ তা প্রকাশ করতে চাচ্ছেন না।

এদিকে, বুবলীর সঙ্গে শাকিবের কোন সম্পর্ক আছে কিনা? এই প্রসঙ্গে দু’জনের কেউই মুখ না খুললেও শাকিব গণমাধ্যমে বুবলী প্রসঙ্গে কথা বলেছেন। তিনি বলেন, আসলে বুবলীকে চলচ্চিত্রে আনার পেছনে আমিই কাজ করেছি। কারণ, একটা সময় যখন নতুন নায়িকাকে নিয়ে কাজ করছিলাম, তখন বুবলীর কথা বলেছে অনেকেই।

শুধু শিক্ষিত ও ভদ্রই নয়, বুবলী নাচও জানে, সবকিছু মিলিয়ে আমি নিজেই তার বিষয়ে আগ্রহ দেখিয়েছি। তার সঙ্গে একাধিক সিনেমাতে কাজও করেছি আর তা দর্শক পছন্দও করছেন। এরপর পরিচালকরা তার সঙ্গে আমাকে জুটি করে সিনেমা নির্মাণ করছেন।

একটা মানুষের সঙ্গে যদি এত দিন ধরে কাজ করতে থাকি, তাহলে সুন্দর সম্পর্ক থাকবেই! এখন প্রেমের কথা বলে অনেকেই ইমেজ নষ্ট করার চেষ্টা করছেন! শাকিব আরো বলেন, আমি জীবনে অনেক পেয়েছি, এখন আর নতুন করে কিছু পাওয়ার নেই।

আমি সবার ভালোবাসার মূল্য দিতে কাজের সঙ্গে প্রেমটা চূড়ান্ত করেছি। সবাই দোয়া করবেন, যেন জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে যেতে পারি।