অঙ্কুশের ২৩ নম্বর প্রেমিকা কে জেনে নিন !

কলকাতা, ১৮ সেপ্টেম্বর- টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। দীর্ঘ সাত বছর ধরে ‘সাত পাকে বাঁধা’ খ্যাত এ অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল, গোপনেই বিয়ের কাজটি সেরে ফেলেছেন এই যুগল। যদিও এ গুঞ্জন উড়িয়ে দিয়েছেন অঙ্কুশ।

ঐন্দ্রিলার প্রথম বয়ফ্রেন্ড অঙ্কুশ। কিন্তু অঙ্কুশ নাকি একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। তাও একটা দুইটা নয়, বাইশ-তেইশটি সম্পর্কে ছিলেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমে ঐন্দ্রিলা সেন বলেন, ‘অঙ্কুশই আমার প্রথম বয়ফ্রেন্ড। কিন্তু ওর (অঙ্কুশ) হিসাবটা একদম আলাদা। কারণ কাকিমা মানে অঙ্কুশের মায়ের কাছ থেকে জেনেছি-আমি ওর (অঙ্কুশ)২৩ নম্বর গার্লফ্রেন্ড।’

এ বিষয়টি জানার পরও আপনার কোনো সমস্যা নেই? এমন প্রশ্নের জবাবে ঐন্দ্রিলা বলেন, ‘না না। অঙ্কুশের সাবেক প্রেমিকারা ওকে এখন ছেলের মতো ট্রিট করে। ও হয়তো ভাবে যে, যারা আমাকে কাকু বলে ডাকছে, তাদের হয়তো বাবা বলে ডাকার কথা ছিল।’

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে অঙ্কুশ জানিয়েছিলেন, এক বছর পরই ঐন্দ্রিলার সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন তিনি। কিন্তু এখনো এ জুটির বিয়ের দিনক্ষণ ঠিক হয়নি। তবে ঐন্দ্রিলা তার মায়ের সঙ্গে অঙ্কুশকে বিয়ের বিষয়ে কথা বলতে বলেছেন। তারপরই বিয়ের সিদ্ধান্ত হবে বলেও জানিয়েছেন ঐন্দ্রিলা।

অঙ্কুশ অভিনীত সিনেমাগুলো হলো- কেল্লাফতে, ইডিয়ট, কানামাছি, খিলাড়ি, জামাই ৪২০ প্রমুখ। এছাড়াও ভারত-বাংলাদেশ যৌথভাবে নির্মিত আমি শুধু চেয়েছি তোমায়, রোমিও বনাম জোলিয়েট ও আশিকী সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।