শিগগিরই হাসপাতালে ভর্তি করা হবে খালেদাকে

স্টাফ রিপোর্টার : খুব শিগগিরই বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করা হবে বলে জানা গেছে। কারাগার থেকে তার চিকিৎসার ব্যবস্থা নিচ্ছে বলে জানা গেছে। এই উদ্দেশ্যে মঙ্গলবার দুপুরে আইজি প্রিজন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ, সাবেক পিজি হাসপাতাল) পরিদর্শন করে গেছেন। তিনি কেবিন ব্লকের কয়েকটি রুম পরিদর্শন করেছেন। আইজি প্রিজন বিএসএমএমইউ’র কেবিন ব্লকের ৬১২ ও ২১২ নাম্বার রুম দুটি বিশেষভাবে দেখে গেছেন।

তবে এ ব্যাপারে বিএসএমএমইউ’র পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুনের কাছে জানতে চাওয়া হলে তিনি গণমাধ্যমকে জানান, আইজি প্রিজন দুপুরে কেবিন ব্লকের কয়েকটি রুম পরিদর্শন করে গেছেন। তবে তার কোনো রুম পছন্দ হয়েছে কি না তা তিনি জানাননি। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কবে, কখন বিএসএমএমইউ-এ ভর্তি করা হবে এই প্রশ্নের জবাবে ব্রিগেডিয়ার আব্দুল্লাহ আল হারুন বলেন, এটা তার জানা নেই। আইজি প্রিজনও তাকে কিছু বলেননি। তবে জানা গেছে, বেগম খালেদা জিয়াকে শিগগিরই হাসপাতালে ভর্তি করা হবে।

গত শনিবার বিএসএমএমইউ’র মেডিসিন অনুষদের অধ্যাপক ডা. আব্দুল জলিল চৌধুরীর নেতৃত্বে মেডিকেল বোর্ড বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে গত রোববার রিপোর্ট দেন এবং তাকে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন।