বলিউডের ছবির জন্য মুম্বাই যাচ্ছেন হিরো আলম

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আলোচনায় আসা আশরাফুল আলম ওরফে হিরো আলম এবার দেশের গণ্ডি পেরিয়ে হিন্দি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। গত মাসেই এই খবর দিয়েছেন তিনি। ‘বিজু দ্য হিরো’ নামের এই ছবিটি পরিচালনা করবেন প্রভাত কুমার। ছবির খবর প্রকাশের পর আর সাড়া শব্দ ছিল না অনেক দিন। ঢাক ঢোল পিঠিয়ে এমন বড় বড় খবর জানিয়ে পরে সেই ছবি না হওয়ার ঘটনা ঘটেছে অনেক। হিরো আলমের বলিউডের ছবির কাজ কত দূর আগালো? শুধুই কি খবর প্রকাশ নাকি সত্যিই বলিউড ছবিতে অভিনয় করবেন হিরো আলম! এমন নানা প্রশ্ন উড়ছিল মিডিয়া পাড়ায়।

সোমবার দুপুরে এই বিষয়ে জানতে যোগাযোগ করা হলে হিরো আলম জানালেন, সব ঠিকই আছে। হিরো আলম জাগো নিউজকে বলেন, ‘ডিসেম্বর মাসে শুরু হবে আমাদের সিনেমার শুটিং। ২২ সেপ্টেম্বর মুম্বাই যাচ্ছি ছবির লোকেশন দেখার জন্য। আগামী ২৮ সেপ্টেম্বর দেশে ফিরব। ছবির কাজ থেমে নেই। শুটিংয়ের পূর্বে একটি সিনেমার বেশ কিছু কাজ থাকে এই কাজগুলো গুছানো হচ্ছে।’

ছবিটিতে নিজের চরিত্র নিয়ে হিরো আলম বলেন, ‘এই ছবির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করছি আমি। আমাকে একজন বোবা মানুষের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আমি জানি বোবা চরিত্রে অভিনয় করা খুব সহজ নয়। ছবিটির জন্য রাত দিন পরিশ্রম করছি, নিয়মিত অনুশীলন করছি, ছবির জন্য নিজেকে প্রস্তুত করছি। হিরো আলম দর্শকদের হতাশ করেনি কখনো, এই সিনেমা দেখেও দর্শক মুগ্ধ হবেন বলেই আমার বিশ্বাস।’

হিরো আলমের এই ছবিটি হবে ২ ঘণ্টা ১০ মিনিট ব্যাপ্তির। আগস্ট মাসে পরিচালক প্রভাত কুমার ও হিরো আলমের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিকভাবে আলোচনায় উঠে আসেন হিরো আলম। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওতে কাজ করেছেন। ‘মার ছক্কা’ নামের একটি চলচ্চিত্রেও অভিনয়ের সুযোগ পান তিনি। তবে এবার সবকিছুকে ছাড়িয়ে হিন্দি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন আলোচিত এই অভিনেতা।