সাভারে যুবলীগ নেতা পাভেলের র‌্যালী

স্টাফ রিপোর্টার:উন্নয়ন ও উৎপাদনের রাজনীতি অব্যহত রাখতে আবারও নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছে র‌্যালী হয়েছে সাভার ও আশুলিয়ায়। গতকাল শুক্রবার যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু আহম্মেদ নাসীম পাভেলের উদ্যোগে সাভারে ঢাকা-আরিচা মহাসড়ক ও আশুলিয়া নবীনগর-কালিয়াকৈর মহসড়কের ইপিজেড এলাকায় এপথসভায় অনুষ্ঠিত হয়েছে।

এসময় আবু আহম্মেদ নাসীম পাভেল বলেন, আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাসী। তিনি তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল রাজনৈতিক দলকে অংশগ্রহণের আহ্বান জানান। সেই সাথে আগামী সংসদ নির্বাচন বানচাল করার জন্য বিএনপি-জামায়েতের আগুন সন্ত্রাসীরা উঠে পড়ে লেগেছে। জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি জামায়াতকে প্রত্যখান করার অনুরোধ জানান তিনি।
এসময় পথসভায় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের ঢাকা জেলা শাখার মহিলা বিষয়ক সম্পাদিকা হালিমা আক্তার, জাতীয় শ্রমিক লীগের প্রচার সম্পাদক সাচ্চু মোল্লা, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোল্লা রফিক, সাংগঠনিক সম্পাদক মোল্লা মো: ওয়ালিদ, শেখ মনি যুব সংসদের চেয়ারম্যান আহম্মেদ ফয়সাল নাঈম (তুর্য্য), উপজেলা হকার্স লীগের যুগ্ম-সম্পাদক নয়ন শেখ। আরো উপস্থিত ছিলেন মাসুদ রানা, রিপন কুমার দে, আমান উল্লাহ, আল মামুন, আবু রায়হান নিবির, সেলিম আহম্মেদ দুলু, শ্রমিক নেতা বোরহান প্রমুখ।


পথ সভায় সভাপতিত্ব করেন আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের মানবাধিকার বিষয়ক সম্পাদক ওবায়দুল ইসলাম মন্ডল। এ পথসভা থেকে বক্তারা পাভেলকে জাতীয় সংসদের আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে সাভার-আশুলিয়া তথা ঢাকা-১৯ আসনে মনোনয়ন দেয়ার জোর দাবী জানান। এর আগে সাভার পৌর এলাকার মজিদপুরস্থ যুবলীগ নেতা আবু আহম্মেদ নাসীম পাভেলের বাসভবন থেকে একটি মোটর শোভাযাত্রা বের হয়।