সাভারে যুবলীগ নেতা পাভেলের নেতৃত্বে শোভাযাত্রা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: শেখ হাসিনা‘র নেতৃত্বে উন্নয়নের মহসড়কে বাংলাদেশ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে সাভারে। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু আহম্মেদ নাসীম পাভেলের নেতৃত্বে বুধবার সকালে সাভার বাজার বাসস্ট্যান্ড থেকে এ শোভাযাত্রা শুরু হয়ে সাভার ও আশুলিয়ার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সড়ক পথে বর্ণাঢ্য মোটর শোভা যাত্রায় সাভার আশুলিয়ার আওয়ামী লীগ, যুবলীগসহ সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করে। শোভাযাত্রায় সরকারের সাফল্য তুলে ধরার লক্ষ্যে রঙ-বেরঙের ব্যানার, ফেস্টুন, প্লাকার্ড, পোস্টার সহকারে মোটর শোভাযাত্রা সাভার বাসস্ট্যান্ড থেকে মোটর শোভাযাত্রা শুরু হয়ে ঢাকা আরিচা মহাসড়ক হয়ে বিরুলিয়া খেয়াঘাট, আকরাইন হয়ে চারাবাগে পথসভা অনুষ্ঠিত হয়। যুবলীগ নেতা পাভেল এ পথসভায় শেখ হাসিনা সরকারের নানাবিধ উন্নয়নের চিত্র জনসাধারণের সামনে তুলে ধরেন।

তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন চলমান ও সচল রাখতে মানুষ সকল অপশক্তিকে উপেক্ষা করে বারবার নৌকা প্রতীকের উপর ভরসা রেখেছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার জনগণের সকল উন্নয়নে বিরামহীনভাবে কাজ করে চলেছেন। জাতীয় সংসদের আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে নৌকাপ্রতীকে ভোট দিয়ে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার আহবান জানান আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় এ নেতা। এ পথসভায় পাভেলকে জাতীয় সংসদের আসন্ন নির্বাচনে নৌকাপ্রতীকে সাভার-আশুলিয়া তথা ঢাকা-১৯ আসনে মনোনয়ন দেয়ার জোর দাবী করা হয়।

মোটরশোভাযাত্রাটি সাভার উপজেলা হয়ে মজিদপুরস্থ পাভেলের বাসভবনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে মোটর শোভাযাত্রার সমাপ্তি ঘোষণা করা হয়।