ভাবির গোসলের ভিডিও ইমুতে

নোয়াখালী সংবাদদাতা:  নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় গোপনে ভাবির গোসলের আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবির অভিযোগে মামলা হয়েছে। উপজেলার সিরাজপুর ইউপির ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় তিনজনকে আসামি করে একটি চাঁদাবাজির মামলা করেছেন ভুক্তভোগী গৃহবধূ।

বিষয়টি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক বলেন, মামলার পর অভিযান চালিয়ে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে আপত্তিকর ছবি, ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়। তবে ঘটনার মূল হোতা বিজয় বর্তমানে পলাতক রয়েছে।

মামলার অভিযোগ ও স্থানীয় সূত্র জানায়, একই বাড়ির কৃষ্ণ বৈষ্ণবের ছেলে বিজয় তার দূরসম্পর্কের ভাবির গোসলের সময় গোপনে ভিডিও ধারণ করে। পরে ওই ভিডিও এবং ছবি ভাবির মুঠোফোনের ইমুতে পাঠায়। সেই সঙ্গে ওই ভিডিও তার বন্ধুদের ফোনে পাঠায়। এরপর সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ভিডিও ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ২ লাখ টাকা চাঁদা দাবি করে বিজয় ও তার বন্ধুরা।

এ ঘটনায় মামলা করেন গৃহবধূ। গৃহবধূর মামলার সূত্র ধরে কোম্পানীগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হকের পরামর্শে চাঁদাবাজদের ৪৫ হাজার টাকা দিতে সম্মত হন গৃহবধূ।