প্রিয়াঙ্কার সঙ্গে এমন কী করলেন ঐশ্বরিয়া!

২০০৬ সালে ‘উমরাওজান’-এ অভিনয় করেন ঐশ্বরিয়া রাই বচ্চন। পরিচালক জে পি দত্তের এই সিনেমায় বিধুমুখী নিলনয়নার চোখের জাদুতে মজেছিল আট থেকে আশির হৃদয়। কিন্তু, ‘উমরাওজান’-এর জন্য পরিচালকের পরথম পছন্দের তালিকায় ছিলেন না রাই। অবাক লাগছে শুনতে?

বলিউড লাইফ ডট কম-এর খবর অনুযায়ী, জে পি দত্তের ‘উমরাওজান’-এর জন্য নাকি প্রথম পছন্দ ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রাক্তন মিস ইউনিভার্সকেই এই সিনেমার জন্য পছন্দের তালিকায় রেখেছিলেন পরিচালক। কিন্তু, ২০০৬ সালে অন্য সিনেমার জন্য চরম ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা। অন্য সিনেমার শুটিংও করছিলেন তিনি। আর সেই কারণেই জে পি দত্তের ডেটের সঙ্গে কিছুতেই নিজের সময় তালিকা মেলাতে পারছিলেন না পিগি। প্রিয়াঙ্কা চোপড়ার অসুবিধার জন্যই শেষ পর্যন্ত তাঁর জায়গায় ঐশ্বরিয়া রাই বচ্চনকে পছন্দ করে নেন পরিচালক। বাকিটা তো ইতিহাস।

এদিকে বর্তমানে অনুরাগ কাশ্যপের সিনেমা ‘গুলাম জামুন’-এর শুটিংয়ের যন্ত তোড়জোড় শুরু করেছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। দীর্ঘ ৮ বছর পর এই সিনেমায় অভিষেক বচ্চনের সঙ্গে অভিনয় করবেন রাই সুন্দরী। শোনা যাচ্ছে, অনুরাগ কাশ্যপের এই সিনেমায় অভিষেকের সঙ্গে একই পর্দায় কাজ করার জন্য নাকি সঞ্জয় লীলা বনশালির সিনেমায় না করে দিয়েছেন ঐশ্বরিয়া। যদিও, বনশালি নিজে এই খবরকে নস্যাত করে দিয়েছেন। তিনি স্পষ্ট জানিয়েছেন, তাঁর আগামী সিনেমার জন্য কোনওভাবেই ঐশ্বর্য রাই বচ্চনকে প্রস্তাব দেওয়া হয়নি।

অন্যদিকে অনুরাগ কাশ্যপের সিনেমা ‘মনমর্জিয়া’-তেও অভিনয় করছেন অভিষেক বচ্চন। দীর্ঘ ৩ বছর পর ফের রুপোলি পর্দায় হাজির হচ্ছেন জুনিয়র বচ্চন। যা নিয়ে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা।