রহস্য ফাঁস-: এশিয়া কাপে আগে ব্যাট করার চেষ্টা করবে পাকিস্থান

রাষ্ট্রীয় বৈরিতার কারণে এখন আর ক্রিকেটে ভারত-পাকিস্তান মহারণ খুব একটা দেখা যায় না। ১৯ সেপ্টেম্বর এশিয়া কাপে দীর্ঘ দিন পর মুখোমুখি হচ্ছে দুই দল। ম্যাচটি নিয়ে এরই মধ্যে নিজেদের প্রস্তুতির কথা জানালেন পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ।

তিনি জানান, ভারতের বিপক্ষে খেলতে প্রস্তুত তার দল।সংবাদ সম্মেলনে পাকিস্তানের অধিনায়ক বলেছেন, ‘আমরা টুর্নামেন্টের (এশিয়া কাপ) জন্য পুরোপুরি তৈরি। ভারতের বিপক্ষের ম্যাচ নিয়েও আমাদের প্রস্তুতি আছে।

আমরা আমাদের সেরাটাই দেবো। ভারতের বিপক্ষের ম্যাচ সবসময়ই বড় কিছু। দুই দলের সর্বশেষ দেখা হয়েছিল ২০১৭ সালে, আইসিসি’র চ্যাম্পিয়ন্স ট্রফিতে।

ওই ম্যাচে জয় পেয়েছিল পাকিস্তান। শিরোপাও জিতেছিল তারা। সরফরাজ আরো বলেছেন, ‘মোমেন্টামটাই মুল বিষয় এবং আমাদের মনোবল অনেক উঁচুতে আছে। আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতকে হারিয়েছি আমরা।

তারপর ট্রফি জিতেছি। কিন্তু এটা দেড় বছর আগের বিষয়। এটা নতুন খেলা। আরব আমিরাতের কন্ডিশন সম্পর্কে ভালোই জানাশোনা আছে পাকিস্তানের। সরফরাজ আরও বলেন, ‘আগে ব্যাট করাটা সুবিধা জনক।

কারণ ফ্লাড লাইটের আলোয় ব্যাট করা কঠিন। আবহাওয়াও বেশ গরম থাকবে এবং ফ্লাড লাইটের আলোয় আর্দ্রতার কারণে পেসাররা সুবিধা পাবে।