পোশাকের দাম নিয়ে আলোচনায় প্রিয়াঙ্কা

নিউ ইয়র্ক ফ্যাশান উইক এর শোয়ে হাজির ছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। নিউ ইয়র্ক ফ্যাশান উইক’স ডেইলি ফ্রন্ট রো ফ্যাশান মিডিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বৃহস্পতিবার ডিয়ন লি ব্ল্যাক ক্রিয়েশনের পোশাকে দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে।

স্লিভলেস টপ ও গাউন টাইপ কালো স্কার্টে সবার নজর কেড়েছেন তিনি। প্রিয়াঙ্কার এই পোশাকের দামও জানা গেছে।

নায়িকার পোশাকের দাম নিয়ে আলোচনা হচ্ছে রিতিমত। জানা গেল প্রিয়াঙ্কার এই পোশাকের দাম নাকি ১ লক্ষ ২০ হাজার ২৫০ টাকা। সাধারণ অল্প আয়ের মানুষের কাছে এই পোশাকের দাম অনেক মনে হওয়া স্বাভাবিক। কিন্তু এর চেয়েও দামি পোশাকে হর হামেশায় পাওয়া যায় নায়িকাদের।

বৃহস্পতিবার নিউ ইয়র্ক ফ্যাশান উইক’স ডেইলি ফ্রন্ট রো ফ্যাশান মিডিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে হলিউডের বন্ধু বান্ধবদের সঙ্গে প্রথম সারিতে বসেছিলেন প্রিয়াঙ্কা। এদিকে নিউ ইয়র্ক ফ্যাশান উইক’স ডেইলি ফ্রন্ট রো ফ্যাশান মিডিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠানে আরও একটি দিন হলুদ রঙের টপ ও মাল্টি প্রিন্টেট প্যাচওয়াক স্কার্ট পরে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা। জানা যাচ্ছে, ভেরোনিকা বেয়ার্ড স্কার্ট ৩৯ হাজার ৫০০ টাকা।

প্রসঙ্গ মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে বাগদান সারা হয়ে গিয়েছে দেশি গার্ল প্রিয়াঙ্কার। চলতি মাসই নিকের সঙ্গে প্রিয়াঙ্কা বিয়ের অানুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে শোনা যাচ্ছে।