জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন নুসরাত ফারিয়া

কয়েক বছর থেকে নিয়মিত চলচ্চিত্র অভিনয় করে চলেছেন নুসরাত ফারিয়া। ফারিয়ার অভিষেক হয় ২০১৫ সালে ঈদুল আজহায় মুক্তি পাওয়া যৌথ প্রযোজনার ‘আশিকী’ ছবির মাধ্যেমে। এই সিনেমার মাধ্যমেই জনপ্রিয় উপস্থাপিকা থেকে নায়িকা হিসেবে পথ চলা শুরু হয় তার। আর পিছে ফিরে তাকাতে হয়নি তাকে একের পর এক সিনেমায় অভিনয় করে চলেছেন। আজ (৮ সেপ্টেম্বর) ফারিয়ার জন্মদিন।

জন্মদিনের শুভেচ্ছায় ভাসছেন ফারিয়া। তার ফেসবুক ও ফেসবুক পেইজে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্ত ও কাছের প্রিয় মানুষরা। তার ছবি শেয়ার দিয়ে কিংবা ফুল-কেক এর ছবি দিয়েও শুভেচ্ছা জানাচ্ছেন অনেকেই। সব মিলিয়ে সময়টা ভালোই কাটছে ফারিয়ার। জন্মদিনের শুভেচ্ছা পাচ্ছেন আজ, তবে কয়েক দিন আগে থেকেই শুভেচ্ছায় ভাসছেন তিনি।

এই শুভেচ্ছার কারণটা অবশ্য অন্য। কিছুদিন আগে নুসরাত ফারিয়া ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে ‘শাহেনশাহ’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো অভিনয় করছেন তিনি।

২০১৫ সাল থেকে ২০১৮ সাল চার বছরের ক্যারিয়ারে ফারিয়া অভিনয় করে ফেলেছেন বেশ কিছু বড় বাজেটের ছবিতে। এর মধ্যে ২০১৬ তে মুক্তি পায় তার দুটো ছবি ‘হিরো ৪২০’ ও ‘বাদশা দ্য ডন’৷ বাদশা ছবিতে তার বিপরীতে অভিনয় করেন টালিউড সুপারস্টার জিৎ৷ সেবছরের অন্যতম ব্যবসাসফল ছবি ছিলো ‘বাদশা দ্য ডন’৷

২০১৭ সালের শুরু মুক্তি পায় ‘প্রেমী ও প্রেমী’ ৷ এখানে একজন লন্ডনী মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ফারিয়া।এরপর পহেলা বৈশাখ উপলক্ষে মুক্তি পায় ‘ধ্যাততেরিকী’৷ এই ছবিতে বাঙ্গালী লাঠিয়াল মেয়ে ‘শান্তি’ চরিত্রে অভিনয় করেন ফারিয়া। সেবছর ঈদুল ফিতরে মুক্তি পায় ‘বস ২’৷ এই ছবিতে এ্যাকশন লেডি রোলে দেখা যায় ফারিয়াকে৷ ‘বস ২’ দুই বাংলাতেই ব্যাপক সাফল্য পায়৷

এবছরের শুরুতে মুক্তি পায় ‘ইন্সপেক্টর নটি কে’৷ এই ছবিতে পুলিশ অফিসার ‘সামিরা’ চরিত্রে পাওয়া যায় তাকে। এ ছবির মাধ্যেমে তৃতীয়বারের মতো ফারিয়া জুঁটি বাধেন জিৎ এর সাথে । এছাড়াও এইবছর ‘পটাকা’ গানের মাধ্যেমে গায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। এবার শাকিবের সঙ্গে চমক দেখানোর অপেক্ষায় আছেন ফারিয়া।