মা হচ্ছেন ক্যাটরিনা!

বলিউডে ব্যাপক জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন ক্যাটরিনা কাইফ। বলিউডের অন্যতম সেরা ও লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যেও তিনি একজন।

ক্যাটরিনা এখনও বিয়ে করেন নি। সালমান খানের সঙ্গে প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর, প্রেম করেন রণবীর কাপুরের সাথে, সে সম্পর্কও কোনো পরিণতি পায়নি। ভেঙে গেছে বেশ কিছুদিন আগে। এরপর আর নতুন করে প্রেম করছেন না তিনি। বিয়ে করবেন? তাও ঠিক হয় নি। কিন্তু এরই মধ্যে খবরের শিরোনাম হয়েছেন তিনি।

সম্প্রতি অনিতা আদজানিয়া শ্রফের একটি চ্যাট শো-এ হাজির হয়েছিলেন বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। আর সেখানে হাজির হয়ে একাধিক প্রশ্নের মুখোমুখি হতে হয় অভিনেতা কার্তিককে। এখানে শেষ নয়, ওই চ্যাট শো’য়ে হাজির হয়েই কার্তিক বলেন, ক্যাটরিনা কাইফকে তিনি পছন্দ করেন। এবং তিনি চান, বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ-ই তার সন্তানের মা হন।

কার্তিক জানান, ক্যাটরিনা যেভাবে কথা বলেন, তার বাচনভঙ্গি তার বেজায় পছন্দ। আর এ কারণেই ক্যাটরিনাকে তিনি তার সন্তানের মা হিসেবে দেখতে চান বলেও জানান এই অভিনেতা। ইতোমধ্যেই কার্তিকের এই ভিডিও ভাইরাল হয়ে গেছে।

এদিকে, কার্তিকের এই দাবি শুনে ক্যাটরিনা কাইফও কোনো মন্তব্য করেন নি।

সম্প্রতি সালমান খানের সিনেমা ‘ভারত’-এর শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন ক্যাটরিনা কাইফ। এই সিনেমায় নোরা ফতেহি এবং দিশা পাটানিও রয়েছেন। প্রথমে এই সিনেমায় সালমানের বিপরীতে প্রিয়াঙ্কা চোপড়ার অভিনয় করার কথা ছিল। কিন্তু, শেষ পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়া এই সিনেমা করবেন না বলে জানান। এরপরই প্রিয়াঙ্কার পরিবর্তে ক্যাটরিনাকে নিয়ে আসা হয়।