প্রিয়াঙ্কা-নিকের প্রথম প্রকাশ্য চুমু

গত ১৮ আগস্ট পারিবারিকভাবে আংটি বদল করলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বিয়ের বেশি দেরি নেই তাদের। তবুও এই মুহূর্তে মার্কিন অভিনেতা ও গায়ক নিকের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী। সম্প্রতি তাদের একসঙ্গে দেখা গেল ইউএস ওপেন গ্যালারিতে। সেখানেই প্রকাশ্যে নিককে প্রথমবারের মতো চুমু খেলেন প্রিয়াঙ্কা।

গ্যালারিতে সবার সামনেই নিক জোনাসের গালে চুমু খেলেন দেশি গার্ল প্রিয়াঙ্কা। যারা প্রিয়াঙ্কা ও নিকের ভক্ত ও অনুসারী, তাদের কাছে এই ব্যাপারটি বেশ নতুন। কারণ এর আগে কখনো কাউকে প্রকাশ্যে চুম্বন করেননি প্রিয়াঙ্কা। নিকই প্রথম যাকে সকলের সামনে চুমু খেতেও দ্বিধাবোধ করলেন না তিনি।

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া।

তবে নিকের কিন্তু এটা জনসমক্ষে প্রথম চুম্বন নয়। নিজের প্রাক্তন প্রেমিকা অলিভিয়া কালপোকে ২০১৩ সালে চুম্বন করেছিলেন, সেটাও আবার এই ইউএস ওপেন গ্যালারিতে। সেই ছবিটি গতকাল প্রকাশ করেছিলেন নিকের প্রাক্তন প্রেমিকা অলিভিয়া। সেই সঙ্গে প্রিয়াঙ্কাকে বিয়ের জন্য শুভেচ্ছাও জানান তিনি।

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া।

এদিকে প্রিয়াংকার মা মধু চোপড়া জানিয়েছেন, এখনই প্রিয়াঙ্কার বিয়ের কোনো সম্ভাবনা নেই। কোথায় এবং কবে বিয়ে হবে, সে বিষয়ে এখনো কোনো সিদ্ধান্তে আসতে পারেননি প্রিয়াংকা ও তার মার্কিন প্রেমিক নিক জোনাস। আংটি বদলের পর অবশ্য খবর বেরিয়েছিল যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরে হবে দুই তারকার বিয়ের অনুষ্ঠান। বি টাউনে গুঞ্জন, ২০১৯ সালের শুরুর দিকেই বিয়ের সানাই বাজবে তাদের।