সাভারে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

গ্রেনেড হামলা মামলা দ্রুত নিষ্পত্তির দাবিতে

স্টাফ রিপোর্ট :২১ আগস্ট গ্রেনেড হামলা মামলা দ্রুত নিষ্পত্তির দাবিতে সাভারে কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু আহম্মেদ নাসীম পাভেলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।এ বিক্ষোভ মিছিল ও সমাবেশে আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা অংশগ্রহণ করেছে। পরে দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

গতকাল বুধবার দুপুরে সাভার বাজার বাসস্ট্যান্ডের নিউ মার্কেট প্রাঙ্গণ থেকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঢাকা ১৯ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আবু আহমেদ নাসীম পাভেলের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ঢাকা-আরিচা মহাসড়ক হয়ে সাভার থানা রোড প্রদক্ষিণ করে সাভার বাজার বাসস্ট্যান্ডের সিটি সেন্টারের সামনে গিয়ে শেষ হয়।

বিক্ষোভ মিছিল শেষে ঢাকা জেলা জাতীয় শ্রমিক লীগের মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তারের সভাপতিত্বে সমাবেশে অনেকের মধ্যে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবকলীগ ঢাকা জেলা শাখার মানবাধিকার বিষয়ক সম্পাদক ওবায়দুল ইসলাম মন্ডল, স্বেচ্ছাসেবকলীগ আশুলিয়া থানা শাখার সাংগঠনিক সম্পাদক ওয়ালিদ মোল্লা, সাভার উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক নাজনীন নঈম, শেখ মনি যুব সংসদের চেয়ারম্যান আহম্মেদ ফয়সাল নাঈম, প্রেসিডিয়াম সদস্য ফারুকুল ইসলাম, শেখ কামাল যুব সংসদের চেয়ারম্যান নাদিয়া নুর তনু, সাধারণ সম্পাদক আমান উল্লাহ, শেখ মনি সংসদের দপ্তর সম্পাদক মবিনুর রহমান, শেখ কামাল যুব সংসদের ঢাকা জেলা সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক রিপন কুমার দে, সাভার থানা সভাপতি মামুন, সাধারণ সম্পাদক মোস্তফা শিকদার,  শ্রমিক লীগ সাভার উপজেলা শাখার সভাপতি আবুল কালাম আজাদ, প্রজন্মলীগ কেন্দ্রিয় সহ-সভাপতি মোল্লা সেলিম, মটর শ্রমিকলীগ ঢাকা জেলা সাংগঠনিক সম্পাদক উজ্জল মোল্লা, শেখ কামাল যুব সংসদের সাভার থানা শাখার সভাপতি তালহা রহমান, সাধারণ সম্পাদক আবু রায়হান নিবির, পৌর সভাপতি সেলিম রেজা রাজা,সাধারণ সম্পাদক ও হকার্সলীগ নেতা নয়ন শেখ, শ্রমিক লীগ ঢাকা জেলা শাখার সহ-প্রচার সম্পাদক বোরহান মিয়া,শেখ কামাল কেন্দ্রিয় সংসদের পরিবেশ বিষয়ক সম্পাদক সবুজ পারভেজ, শেখ মনি যুব সংসদের পরিবেশ বিষয়ক সম্পাদক মো: রাজা মিয়া প্রমুখ।

সমাবেশে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু আহমেদ নাসীম পাভেল বলেন, ২১ আগস্ট মামলা দ্রুত নিষ্পত্তি করা হউক। তিনি এ ঘটনার সাথে জড়িতদের দ্রুত ফাঁসির দাবি জানান। তিনি বলেন, দেশবাসী ইতিহাসের জঘন্য এ হামলার সাথে জড়িতদের ফাঁসির দন্ড দেখতে অপেক্ষা করছে। বিচার বিভাগের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, জননেত্রী ও দেশের জনপ্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যারা হত্যার চেষ্টা করেছিল তাদের বিচারে আর কাল বিলম্ভ করা ঠিক নয়।