হবিগঞ্জে দুই সন্তানকে হত্যার পর মায়ের আত্মহত্যা

হবিগঞ্জ সংবাদদাতা : হবিগঞ্জের মাধবপুরের ধর্মঘর ইউনিয়নের নিজনগর গ্রামে শুক্রবার রাতে দুই সন্তানকে জবাই করে হত্যা করে মা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়- উপজেলার ধর্মঘর ইউনিয়নের নিজনগর গ্রামের ব্যবসায়ী মজিবুর রহমানের স্ত্রী হাদিসা বেগম (২৪) শুক্রবার সন্ধ্যা রাতে তার মেয়ে মীম আক্তার (২) বছর ও ৭ মাসের শিশু ছেলে মুজাহিদুর রহমানকে জবাই করে হত্যা করে। পরে খাদিজা বেগম ঘরের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

খবর পেয়ে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেন। এ ঘটনায় হবিগঞ্জের সিনিয়র সহকারি পুলিশ সুপার এস.এম.রাজু আহম্মদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ধর্মঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল জানান- শুক্রবার রাত প্রায় সাড়ে আটটার দিকে ওই গ্রামের কয়েকজন আমাকে ঘটনাটি জানায়। আমি থানাকে জানাই। তবে কি কারণে এ ঘটনা ঘটছে তা এ মূর্হূতে বলতে পারব না।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান-লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ বিষয়টি বিশেষ গুরুত্ব দিয়ে তদন্ত করছে।