শাকিবের রাতের ঘুম কেড়ে নিয়েছেন ববি!

বিনোদন ডেস্ক : ঘড়ির কাটায় সময় তখন দুপুর ৩টা। রাজধানীর কোক স্টুডিও শুটিং স্পটে পৌঁছালাম। খানিকটা এগিয়ে যেতেই সেটের সামনের গেটে মানুষের জটলা। সেখানেই উপস্থিত একজন কাউকে বলছিলেন, শাকিব-ববির শুটিং চলতাছে। আরও বেশ কিছু আওয়াজ কানে ভেসে আসে।
সেটের ভেতর প্রবেশের আগেই দেখা হলো ‘লাভ ম্যারেজ’ খ্যাত নির্মাতা শাহীন সুমনের সঙ্গে। শাকিব খানের সঙ্গে নতুন কোনও ছবির কাজের ব্যাপারে কথা বলতে এসেছেন তিনি।

সেটে গিয়ে দেখা মিলল শাকিব খান ও ইয়ামিন হক ববির। দুই তারকা তখন গানের শুটিং-এ ব্যস্ত। শট শেষ হতেই ববি জানালেন, দু’দিন ধরে ‘নোলক’ ছবির গানের শুটিং করছেন তারা। আরও কয়েকটা দিন হয়তো লেগে যাবে কাজটি শেষ হতে।
আজ বৃহস্পতিবার হৃদয় খান ও আনিকার গাওয়া গানের সঙ্গে লিপ মেলাচ্ছিলেন শাকিব-ববি। ‘কতটা মায়া তোর/ দুটি চোখে/ আমাকে করেছে ব্যাকুল/ কেড়ে নিয়েছে রাতের ঘুম এমন কথার গানটির শিরোনাম ‘জলে ভাসা ফুল’।

গানের দৃশ্য ধারণের জন্য আলিশান বেড রুম তৈরি করা হয়েছে। সেখানে সারি সারি মোম বাতি জ্বালিয়ে রাখা হয়েছে। মেঝেতে বিছানো হয়েছে গোলাপের পাপড়ি। ববি পরেছেন মেরুন রঙের শাড়ি। আর ঢাকাই ছবির ‘ভাইজান’ খ্যাত শাকিব পরেছেন স্টাইলিশ কালো রঙের ফতুয়ার সঙ্গে জিন্স প্যান্ট। এমন বেসেই রোমান্টিক গানের সঙ্গে লিপ মিলিয়ে কাজ করছেন শাকিব-ববি।
ঠিক ঠাক মতো কাজটি করা নিয়ে ইউনিটের সবার প্রচেষ্টার কোনও কমতি নেই। থেমে থেমে চলছে ছবির গানের শুটিং। ‘বিজলী’ খ্যাত নায়িকা ববি বললেন, খুব মিষ্টি এক মেয়ের চরিত্রে অভিনয় করছি। দর্শকরা এমন চরিত্রে আমাকে আগে কখনও দেখেননি। আমার পছন্দের কাজগুলোর মধ্যে অন্যতম ‘নোলক’।

ছবির নায়ক শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবিটি এবারের ঈদে মুক্তি পেয়েছে। প্রায় ১৮০টির মতো সিনেমা হলে প্রদর্শিত হচ্ছে ছবিটি। দুপুরের খাবারের বিরতির সময় ক্যাপ্টেন খান নিয়ে তৃপ্তির কথাই শোনালেন।
কথা প্রসঙ্গে শাকিব খান বললেন, ইন্ডাস্ট্রির ঘুরে দাঁড়ানোর জন্য ভালো ছবির কোনও বিকল্প নেই। সেক্ষেত্রে ইন্ডাস্ট্রির সবাইকে মিলেমিশে কাজ করতে হবে।