ঈদ উপলক্ষ্যে ১৫% ছাড় শ’স স্টেক হাউজে

আসন্ন ঈদ উল আযহা উপলক্ষ্যে ১৫ শতাংশ মূল্যছাড় দিচ্ছে শ’স স্টেক হাউজ। স্টেকের কারণে রাজধানীর ভোজনরসিকদের কাছে অন্যতম জনপ্রিয় এই রেস্টুরেন্টটির মেন্যুতে থাকা সকল আইটেমে পাওয়া যাবে এই মূল্যছাড়। এছাড়াও থাকছে কমপ্লিমেন্টারি ওয়েলকাম ড্রিংক্স।

শ’স স্টেক হাউজ সূত্রে জানা যায়, রেস্টুরেন্টটির মেন্যুতে থাকা প্রায় ২০ রকমের স্টেক আইটেমসহ সবধরনের খাবারই থাকছে মূল্যছাড় অফারের আওতায়। স্টেক, সি-ফুড, সালাদ, স্যুপসহ বিভিন্ন ধরণের ডেজার্ট আইটেমে সমৃদ্ধ প্রায় ৫০টিরও বেশি খাবারে মূল্যছাড় পাবেন গ্রাহকেরা।

আগামীকাল বুধবার ছুটির দিন থেকে শুরু করে অফারটি চলবে পুরো আগস্ট মাস জুড়েই। তবে ঈদ উল আযহা’র তিন দিন কার্যক্রম বন্ধ থাকবে প্রতিষ্ঠানটির।

শ’স স্টেক হাউজের সহকারি ব্যবস্থাপক সাইফুল ইসলাম বলেন, “গ্রাহকদের জন্য প্রতিনিয়তই আমরা আকর্ষণীয় অফার চালু করি। যেমন গত ঈদ উল ফিতরে ইফতার ও সেহরি ব্যুফেতে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ডধারীদের জন্যও ছিলো মূল্যছাড়ের সুবিধা। তারই অংশ হিসেবে এবারে এই অফারটি দিচ্ছি আমরা। তবে এবার কোন ব্যাংকের ক্রেডিট কার্ডধারী হতে হবে না। সব ধরনের গ্রাহক এই সুবিধা পাবেন। এছাড়াও আমাদের সকল অতিথির জন্য কমপ্লিমেন্টারি হিসেবে থাকছে বিশেষ ওয়েলকাম ড্রিংক্স ”।

সাইফুল ইসলাম আরও বলেন, “আমরা বিশেষ করে স্টেক আইটেমের রেস্টুরেন্ট হলেও আরও কয়েক ধরনের মজাদার ও সুস্বাদু খাবার আছে আমাদের মেন্যুতে। আর তার সবগুলোতেই এই অফার থাকছে। আমরা চাই ঈদের কেনাকাটার ফাঁকে এবং ঈদের ছুটিতে আমাদের গ্রাহকেরা যেন এখান থেকে ‘অথেনটিক’ স্টেকের স্বাদ নিতে পারেন। পরিবার পরিজন এবং বন্ধুদের নিয়ে এখানে আমাদের অতিথিদের দারুণ সময় কাটবে বলে আমাদের বিশ্বাস”।

প্রসঙ্গত, স্টেক আইটেমের জন্য রাজধানীর স্টেক লাভারদের কাছে ইতিমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে শ’স স্টেকহাউজ। ফুডব্যাংকসহ খাবার ও রেস্টুরেন্ট সম্পর্কিত বিভিন্ন সামাজিক মাধ্যম ও ব্লগে স্টেকের জন্য অনেকের কাছেই পছন্দের শীর্ষে থাকে গুলশান ২ নম্বরের ৪৪ নম্বর রোডে অবস্থিত রেস্টুরেন্টটি।