আশুলিয়ার ঘোড়াপীর মাজার সংলগ্ন কুরবানীর গরুর হাটের উদ্বোধন

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সাভার উপজেলার ধামসোনা ইউনিয়নের ঘোড়াপীর মাজার সংলগ্ন মাঠে শুক্রবার বিকালে অস্থায়ী কুরবানীর গরুর হাটের উদ্বোধন করা হয়।
কুরবানীর গরুর হাটের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাটের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষনা করেন সাভার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ফিরোজ কবীর
ইজারাদার মোঃ শফি উদ্দিনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা গরুর হাটের সুন্দর শৃঙ্খলার উপর সব সময় নজর রাখা,কোন প্রকার অনিয়ম যেন না সে দিকে দৃষ্টি রেখে ক্রেতা ও বিক্রেতাদের সর্বোচ্চ সহযোগিতা করার জন্য নির্দেশনা প্রদান করেন।
হাট ইজারাদার মোঃ শফি উদ্দিন বলেন হাট পরিচালিত হবে আগামী ২১ আগষ্ট পর্যন্ত,ক্রেতাদের হাসিলে বিশেষ ছাড়,এবং বিক্রেতাদের বিশেষ নিরপত্তার ব্যবস্থা রাখা হয়েছে, হাট পরিচালনা কমিটি সবসময় তৎপর থাকবে হাটের সুন্দর শৃঙ্খলা রক্ষায়,ক্রেতারা যাতে কোনভাবে প্রতারিত না হয় সে দিকে দৃষ্টি রাখা হবে।
এ সময় বিশেষ অতিথি ছিলেন ধামসোনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম,এ সময় আরো উপস্থিত ছিলেন,আলহাজ্ব জাফর বেপারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহম্মদ, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুস সামাদ খোকন,মহসিন করিম,আনোয়ার হোসেন বাবু,আব্দুর রহিম প্রমুখ