বিআরটিসির অগ্রিম টিকিট বিক্রি শুরু

ঈদুল আজহা উপলক্ষে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের (বিআরটিসি) আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে। শুক্রবার (১০ আগস্ট) দেয়া হচ্ছে ১৬ আগস্টের টিকিট।

বিআরটিসির ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম-অপস) মো. আলমাস আলী  বলেন, ঈদ উপলক্ষে বিগত বছরের মতো এ বছরও বিআরটিসি ঘরমুখী মানুষের সহজ ও আরামদায়ক যাত্রা নিশ্চিতের লক্ষ্যে ১৬ আগস্ট থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিস’ চালু হবে।

বিআরটিসির তথ্য বিবরণীতে জানিয়েছে, মতিঝিল ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-নাগরপুর, দাউদকান্দি, বাজিতপুর, খুলনা, দিনাজপুর, নেত্রকোনা রুট।

কল্যাণপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, গাইবান্দা, কুষ্টিয়া, রাজশাহী, নওগাঁ, শেরপুর, জামালপুর, নেত্রকোনা, নাগরপুর, গোবিন্দগঞ্জ, রানীসংকৈল, ঠাকুরগাঁও, দিনাজপুর রুট।

গাবতলী ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুট।

জোয়ার সাহারা ডিপোর নিয়ন্ত্রণে বিশ্বরোড-পাঁচদোনা, রংপুর, নওগাঁ, জয়পুরহাট, টাঙ্গাইল, ময়মনসিংহ ও বগুড়া রুট।

মিরপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, কুষ্টিয়া, কুড়িগ্রাম, দিনাজপুর ও নওগাঁ রুট এবং মোহাম্মদপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর রুট।

এ ছাড়া, গাজীপুর ডিপোর নিয়ন্ত্রণে বিশ্বরোড-পাঁচদোনা, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, জামালপুর, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুট।

নারায়ণগঞ্জ ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-মাওয়া, ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-মেঘনা উপজেলা, বিশ্বরোড-পাঁচদোনা রুট।

কুমিল্লা ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-গৌরিপুর, ঢাকা-কুমিল্লা-বরুড়া রুট এবং নরসিংদী ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-নরসিংদী, ঢাকা-ভৈরব রুটের যাত্রী সাধারণকে ঈদ-স্পেশাল সার্ভিসের সেবা গ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে।