কবে মাঠে নামছেন? নিজেই টুইট করে জানালেন স্টিভেন স্মিথ

ফুলকি ডেস্ক: ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ দিয়ে যে তিনি ক্রিকেটে ফিরবেন তা আগেই নিশ্চিত হয়ে গিয়েছিল। এ বার এসে গেল সেই সময়ও।  বার্বাডোসে উড়ে যাওয়ার আগে তাই টুইট করে নিজের খুশির কথা জানাতে ভুললেন না আন্তর্জাতিক ক্রিকেট থেকে বল বিকৃতির জেড়ে নির্বাসিত অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক স্টিভ স্মিথ। তাঁর সঙ্গে একই দলে যোগ দিচ্ছেন মার্টিন গাপ্তল। সিপিএল-এর প্রথম টুর্নামেন্টে স্মিথ খেলেছিলেন টরন্টো ন্যাশনালসের হয়ে।

এ বারের সিপিএল-এ অংশ নিতে বুধবার বার্বাডোসে উড়ে যাবেন দুই ক্রিকেটার। তার আগে স্মিথ টুইটে লেখেন, ‘‘এখন আমার সামনে বার্বাডোসে উড়ে যাওয়াই লক্ষ্য। আমি আমার সতীর্থদের সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে রয়েছি। আর ক্রিকেটে ফেরার জন্য অপেক্ষা সহ্য হচ্ছে না।’’ অন্য দিকে মার্টিন গাপ্তিল ভিডিও টুইট করে প্রায় একই কথা বলেন। তিনি বলেন, ‘‘বন্ধুরা, মার্টিন গাপ্তিল বলছি। সিপিএল-এ আমার ষষ্ঠ ইনিংস শুরু করার জন্য মুখিয়ে রয়েছি নতুন দল বার্বাডোস ট্রাইডেন্টের সঙ্গে। সবার সঙ্গে দেখা করার জন্য মুখিয়ে রয়েছি।’’

৩১ বছরের গাপ্তিলকে বার্বাডোস তুলে নিয়েছে ২ লাখ ২০ হাজার ডলারের বিনিময়ে। যেটা এই মরসুমের সর্বোচ্চ প্লেয়ার মূল্য। গাপ্তিল অতীতে খেলেছেন গায়ানা অ্যামজন ওরিয়র্সের হয়ে। এ বার তাঁর বেস প্রাইজ ছিল ১ লরাখ ২৪ হাজার ডলার। যেটা বেড়ে সর্বোচ্চ মূল্যে পৌঁছে যায়।

৯ অগস্ট থেকে শুরু হবে এই টি২০ টুর্নামেন্ট। প্রথম দিন মুখোমুখি হচ্ছে ট্রিনবাগো নাইট রাইডার্স ও সেন্ট লুসিয়া স্টার্স। এবং গায়ানা অ্যামাজন ওরিয়র্স বনাম সেন্ট কিটস ও নেভিস প্যাট্রিয়টস।