সাভারে প্রাইভেটকার ও মোটরসাইকেল সংঘর্ষে যুবক নিহত

সাভারে প্রাইভেটকার ও মোটরসাইকেলের সাথে সংঘর্ষে গাড়ি চালক রফিকুল ইসলাম রফিক (৩৬) নামের এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো তিন জন। রবিবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের জোরপুল বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে। সে মাদারীপুরে সিদ্দিক বেপারীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ জানায়, রবিবার দুপুরের দিকে দুই জন যাত্রী নিয়ে প্রাইভেটকারের চালক সাভার থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হন। পরে ঢাকা-আরিচা মহাসড়কের জোরপুল বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে পৌঁছালে একটি মোটারসাইকেলের সাথে সংঘর্ষ হয়। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি মহাসড়কের অ্যাইলাইন্ডের উপর উঠে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় প্রাইভেটকার চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) এনামুল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।