ভক্তদের জন্য দারুন সুখবর; আর মাত্র ৮ দিন পরেই দলে ফিরছেন আশরাফুল

ফুলকি ডেস্ক: গত ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) আসরে কলাবাগান ক্রীড়া চক্রের হয়ে সর্বোচ্চ ৫টি সেঞ্চুরি হাঁকিয়েছিলেন সাবেক টাইগার অধিনায়ক মোহাম্মদ আশরাফুল।

ব্যাট হাতে এরূপ পারফর্মেন্সের পর এবার আশরাফুল আশা করছেন চলতি বছরের বিপিএলে সুযোগ পাওয়ার। কেননা আগামী ১৩ই অগাস্ট সবধরনের ক্রিকেট থেকে নিষেধাজ্ঞা উঠে যাচ্ছে তাঁর। আর মাত্র ৯ দিন পরেই জাতীয় দলে আশরাফুল!

সেক্ষেত্রে অক্টোবর থেকে অনুষ্ঠিতব্য বিপিএল আসরে খেলতে বাঁধা থাকছে না অ্যাশের। সুতরাং ফেরার উপলক্ষ হিসেবে বিপিএলকেই পাখির চোখ করছেন টাইগারদের সর্বকনিষ্ঠ এই সেঞ্চুরিয়ান।

আর বিপিএলের আগে মানসিক এবং শারীরিকভাবে নিজেকে প্রস্তুত করার মিশনেও নামছেন আশরাফুল। এই প্রসঙ্গে সাংবাদিকদের তিনি বলেন,

‘ব্যাটিং ভালো হচ্ছে। আর এখন যেহেতু খেলা নেই, সুতরাং পুরোপুরি মানসিক এবং শারীরিকভাবে প্রস্তুত হতে চাচ্ছি। আশা করি এবারের বিপিএলে খেলতে পারবো। আর এখন আমি বিপিএলের জন্য পুরোপুরি কাজ শুরু করবো।’

নিজেকে পুরোপুরি তৈরি করতে বোর্ডের ট্রেইনারদের সাথেও কাজ করবেন আশরাফুল বলে জানিয়েছেন। এটাকেই মূল লক্ষ্য হিসেবে আখ্যা দিয়ে সাবেক এই টাইগার অধিনায়ক বলেন, ‘মাঝখানে তিন চারটি মাস যেহেতু আমাদের কোনো ক্রিকেট নেই চেষ্টা করবো শারীরিক দিক থেকে ফিট থাকতে, স্কিল ট্রেনিংও করবো। ক্রিকেট বোর্ডের ট্রেনারদের সাথে কাজ
করবো। এটাই মূল লক্ষ্য।’