কেমন আছেন ক্যান্সারে আক্রান্ত সোনালি বেন্দ্রে?

ফুলকি ডেস্ক : একসময়ের জনপ্রিয় বলিউড নায়িকা সোনালি বেন্দ্রে জটিল ক্যান্সারে আক্রান্ত। মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে চিকিৎসা চলছে তার। চিকিৎসার অংশ হিসেবে কিছুদিন আগেই চুল কেটে ছোট করে ফেলেন অভিনেত্রী। কিন্তু এই মুহূর্তে কেমন আছেন প্রিয় নায়িকা, এই প্রশ্ন রয়েছে ভক্তদের মনে। তার জবাব দিতে এগিয়ে এলেন সোনালির স্বামী গোল্ডি বেহেল। সোনালির শারীরিক অবস্থার কথা জানিয়ে এবার টুইট করলেন স্বামী।

 

মেটাস্ট্যাটিক ক্যান্সারে আক্রান্ত সোনালি বেন্দ্রে। সোনালি ও তার পরিবারকে সমর্থনের জন্য সবাইকে ধন্যবাদ জানান গোল্ডি। টুইটারে তিনি লিখেছেন, ‘বিপদের সময়ে পাশে থাকার জন্য, ভালোবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ। ও এখন স্থিতিশীল। কোনো সমস্যা ছাড়াই চিকিৎসা চলছে। এটা অনেক দীর্ঘ যাত্রা। কিন্তু আমরা ইতিবাচকভাবেই শুরু করেছি।’ কিন্তু, কতদিনের মধ্যে সুস্থ হয়ে উঠতে পারবেন সোনালি বেন্দ্রে, সে বিষয়ে কিছু জানায়নি তার পরিবার।

 

টুইটে সোনালির শারীরিক অবস্থা জানানোর পাশাপাশি গোল্ডি রাজীব খান্ডেলওয়াল, আলি জাফর, গৌরব কাপুর ও সোনি রাজদানসহ অনেককে ধন্যবাদ জানান। সোনালির ক্যান্সার কোথায় হয়েছে, প্রথমে সে বিষয়ে কোনো আভাস মেলেনি। পরে জানা যায়, ‘মেটাস্ট্যাটিক ক্যান্সারে’ আক্রান্ত অভিনেত্রী। এরপরই সোনালি বেন্দ্রের শারীরিক অবস্থার কথা জানান অভিনেত্রীর ননদ সৃষ্টি আর্য। তিনি জানান, সোনালির চিকিৎসা চলছে। কোনোভাবেই মনের জোর হারাননি তিনি।

 

সোনালি জানিয়েছিলেন, এই অসুখ শরীরে ছড়িয়ে পড়লেও এতদিন তা টের পাননি। সম্প্রতি শরীরে কিছু ব্যথা হচ্ছিল। তা নিয়ে বেশ চিন্তিত ছিলেন তিনি। তার ফলে কিছু পরীক্ষা করাতে হয় তাকে। তাতেই তার ক্যান্সার ধরা পড়ে। এদিকে ইরফান খানের পর সোনালির ক্যান্সারের খবরে রীতিমতো উদ্বিগ্ন বলিউড। ফেসবুক ও টুইটারে নিজেদের দুশ্চিন্তার কথা প্রকাশ করে অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু তারকা।