ঈদে বাসের অগ্রিম টিকিট বিক্রিতে দ্বিধায় মালিকপক্ষ

ঈদুল আজহা উপলক্ষে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট বিক্রিতে দ্বিধায় পড়েছে পরিবহন মালিকপক্ষ। বর্তমান পরিস্থিতিতে কেউ ঈদের অগ্রিম টিকিট বিক্রি বন্ধ রেখেছেন কেউবা বিক্রি করছেন।

টিকিট বিক্রির ব্যাপারে দ্বিধায় পড়েছে বাস ওনার্স অ্যাসোসিয়েশনও। রোববার সকাল থেকে বাসের অগ্রিম টিকিট দেয়ার দিন ধার্য ছিল। তবে টিকিট বিক্রি বন্ধের কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানিয়েছেন বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ফারুক তালুকদার সোহেল।

তিনি জাগো নিউজকে বলেন, ঈদুল আজহা উপলক্ষে আজ বাসের অগ্রিম টিকিট বিক্রির দিন ধার্য ছিল। সে অনুযায়ী টিকিট বিক্রি চলছে। তবে নিরাপত্তা ইস্যুতে কেউ টিকিট বিক্রি বন্ধ রেখেছেন কেউবা বিক্রি করছেন। আশা করছি কাল থেকে স্বাভাবিক হয়ে যাবে।

তবে সংগঠনটির ভাইস প্রেসিডেন্ট ও শ্যামলী পরিবহনের ব্যবস্থাপনা পরিচালক রমেশ চন্দ্র ঘোষ গণমাধ্যমকে বলেছেন, বর্তমান পরিস্থিতি বিবেচনা করে টিকিট দেয়া আপাতত বন্ধ রাখা হয়েছে। বাস চলাচল বন্ধ থাকায় বাসের সিডিউল ঠিক নেই। বাস চালু হওয়ার পর বাসের সিডিউল ঠিক করে বাসের অগ্রিম টিকিট দেয়া হবে। পরিস্থিতি আগামীকাল ভালো হলে কালকেই অগ্রিম টিকিট দেয়ার তারিখ ঘোষণা করা হবে।