জাবি’র হোটেল কর্মচারীকে পিটিয়ে হত্যা, ঘাতক আটক

আশুলিয়া ব্যুরো: আশুলিয়ায় ঝগড়ার জের ধরে জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের ক্যা¤পাসের ভিতরে একটি হোটেল কর্মচারীকে পিটিয়ে হত্যা করেছে তার সহকর্মী আরেক কর্মচারী। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে পাঠায়। এ ঘটনায় হোটেল কর্মচারী হত্যাকারি ঘাতক রিয়াজ নামে এক যুবককে আটক করেছে পুলিশ। নিহত হোটেল কর্মচারী রুবেল মিয়া (২৩)। তার বাড়ি চাঁদপুর বলে জানা গেছে।

জাহাঙ্গীরনগর বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থীরা জানায়, নিহত ওই যুবক বিশ^বিদ্যালয়ের বটতলা এলাকায় রাফি হোটেলের মালিক হযরতের দোকানের কর্মচারী ছিল। রাতে তারা ওই হোটেলেই থাকতো। পরে রাতের যেকোন সময় ঝগড়ার জের ধরে রুবেলকে পিটিয়ে হত্যা করে আরেক কর্মচারী রিয়াজ। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায় এবং ঘাতক রিয়াজকে আটক করে। এঘটনায় ক্যাম্পাসে হোটেল কর্মচারীদের মধ্যে উত্তেজনা ও আতঙ্ক বিরাজ করছে।

এবিষয়ে আশুলিয়া থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল বলেন, এ ঘটনায় নিহতের স্বজনরা বাদি হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছে। হত্যার সাথে যারাই জড়িত তাদেরকে আইনের আওয়তায় আনা হবে।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।