মা হচ্ছেন বিদ্যা বালান?

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালানকে নিয়ে নেট দুনিয়া শুরু হয়েছে শোরগোল। সবার মুখে মুখে একটাই কথা। বিদ্যা বালান কি মা হতে চলেছেন? এমন গুঞ্জনের অবশ্য কারণও রয়েছে। সম্প্রতি বিদ্যা বালানের একটি ভিডি ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। সেই ভিডিও নিয়েই এতো আলোচনা।

ভিডিওতে স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে এক অনুষ্ঠানে দেখা গেছে এ অভিনেত্রীকে। সেখানে আরও উপস্থিত ছিলেন অভিনেত্রী ভূমি। ভিডিওতে সালোয়ার-কামিজে দেখা যায় বিদ্যাকে। সেখানেই বিদ্যাকে দেখে অনেকেই মনে করছেন, তিনি মা হতে চলছেন। অনেকেই বলছেন, বিদ্যার শরীরের পেটের অংশটা বেশ উঁচু। আর সেই কারণেই ঢিলে-ঢালা পোশাক পড়েছেন বিদ্যা।

ভিডিওটি সামাজিক যোগযোগ মাধ্যমে দ্রুতই ছড়িয়ে পড়ে। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, নতুন সিনেমা ‘করওয়া’র একটি পার্টিতে হাজির হয়েছিলেন বিদ্যা। ওই অনুষ্ঠানেই এ ভিডিও করা হয়। তবে এ বিষয়ে গণমাধ্যমে কোনো মন্তব্য করেননি বিদ্যা।

২০০৫ সালে ‘পরিণীতা’ ছবির একটি চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় বিদ্যার। তবে ২০০৬ সালে ‘লাগে রাহো মুন্না ভাই’ ছবির প্রধান চরিত্রে অভিনয় করে ব্যাপক পরিচিতি পান তিনি। ছবিটি বক্স অফিসে সাফল্য অর্জন করে।