হ্যাক করা হয়েছে সাব্বিরের ফেসবুক আইডি

ফুলকি ডেস্ক: বাংলাদেশের বিতর্কিত ক্রিকেটার সাব্বির রহমান ওয়েস্ট ইন্ডিজ সফরে নতুন করে আবার বিতর্কের জন্ম দিয়েছিলেন কয়েকদিন আগে। সাব্বিরের বিরুদ্ধে নতুন করে অভিযোগ উঠে ভক্তদের ফেসবুকে গালাগালি করেছেন।

এর পর সেই গালাগালির স্ক্রিনশটও ছড়িয়ে পড়ে ফেসবুক আর গণমাধ্যমে। বিসিবিও এ ব্যপারে তদন্তের কথা জানায় গনমাধ্যমকে। এত কিছুর পর আজ ফেসবুকের সে বিষয় নিয়ে মুখ খুলেছেন সাব্বির রহমান।

নিজের ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে। এ কারণে কিছুদিন যাবত আমাকে ঘিরে কিছু অপ্রিতিকর ঘটনার জন্ম হয়েছে, যার মূলে আমি নই। সেজন্যে আমি ভক্তদের কাছে গভীরভাবে দুঃখপ্রকাশ করছি। আমার অনুরাগীদের ভালোবাসাকে আমি যতটা সম্মান করি, ততটা আমি বুঝতে পারি যে আমার খারাপ পারফরম্যান্সের জন্য আমার সমালোচনা করা হবে।

‘আমি আমার খেলার উন্নতি ঘটাতে সত্যিই কঠোর পরিশ্রম করছি। আমার জন্য সবাই প্রার্থনা করুন এবং আমি যতটা সম্ভব চেষ্টা করব। আমি আরও বলব যে, আজ (গতকাল) আমরা বিদেশের মাটিতে অসাধারণ এক সিরিজ জিতেছি। এজন্য আমরা গর্বিত। আপনারা আমাদের জন্যে দোয়া করবেন, যাতে আমরা ভবিষ্যতেও আপনাদের এমন জয় উপহার দিতে পারি। আলহামদুলিল্লাহ!’